২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মুজিববর্ষে মেহেরপুরে শিশু পরিবারে লাইব্রেরির সদস্য কার্ড ও ক্রীড়া সামগ্রী বিতরন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
নভেম্বর ২৬, ২০২০
42
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


মেহেরপুর প্রতিনিধি \ মুজিব শতবর্ষে মেহেরপুর জেলার সরকারি শিশু পরিবার (বালক ও বালিকা) এর নিবাসীদের সমাজের মূল ¯স্রোতধারায় আনয়নের লক্ষ্যে ভ্রামমান লাইব্রেরির সদস্য কার্ড এবং ক্রীড়া সামগ্রী বিতরন করা হয়েছে।

বৃহস্পতিবার বিকেলের দিকে মেহেরপুর জেলা প্রশাসন ও জেলা সমাজসেবা অফিসের উদ্যোগে মেহেরপুর সরকারী শিশু পরিবার মিলনায়তনে ভ্রামমান লাইব্রেরির সদস্য কার্ড এবং ক্রীড়া সামগ্রী বিতরন করা হয়। জেলা প্রশাসক ড. মুহাম্মদ মুনসুর আলম খান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ভ্রামমান লাইব্রেরির সদস্য কার্ড এবং ক্রীড়া সামগ্রী বিতরন করেন।


স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মৃধা মোহাম্মদ মুজাহিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মুজিবনগর উপজেলা নির্বাহি অফিসার সুজন সরকার, পাবলিক প্রসিকিউটর পল্লব ভট্টাচার্য, প্রফেসর হাসানুজ্জামান মালেক।

বক্তব্য রাখেন মেহেরপুর জেলা সমাজসেবা অধিদপ্তরের ভারপ্রাপ্ত উপ-পরিচালক কাজী কাদের মোহাম্মদ ফজলে রাব্বী। এসময় মেহেরপুর ও মুজিবনগর সরকারি শিশু পরিবারের ছেলে-মেয়েরা উপস্থিত ছিলো।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram