২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মুজিবনগর মহাজনপুরে প্রতিমন্ত্রীর খাবার উপহার পেলেন ৭০ টি পরিবার

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ফেব্রুয়ারি ২৫, ২০২১
45
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মেহেরপুর প্রতিনিধি। মুজিবনগর উপজেলার মহাজনপুর ইউনিয়নের অসহায় ও গরীব ৭০টি পরিবারের মাঝে শুকনা খাবার উপহার দিলেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি। বৃহস্পতিবার দুপুরে মহাজনপুর ইউনিয়ন কার্যালয়ে অসহায় গরীব ৭০টি পরিবারের মাঝে শুকনা খাবার বিতরন করলেন মুজিবনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মহাজনপুর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আমাম হোসেন মিলু বিশ্বাস।

এসময় ৭০টি অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে ১০কেজি চাউল, ১কেজি মসুরীর ডাউল, লবন১কেজি, চিনি১কেজি, চিডা২কেজি, লুডুস ৭ পেকেট।তেল ১ কেজি। ইউপি চেয়ারম্যান আমাম হোসেন মিলু বলেন, সরকারি সকল সুযোগ-সুবিধা আমি আমার ইউনিয়ন বাসীর মাঝে সঠিকভাবে বন্টন করে থাকি। করোনাকালীন সময় থেকে আমি সরকারি অনুদান সহ আমার ব্যক্তিগত ভাবে অনেক অসহায় পরিবারের মাঝে খাবার সামগ্রী বিতরণ করেছি।

এছাড়াও জনসাধারণের মাঝে বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধীদের কার্ড সম্পূর্ণ বিনামূল্যে প্রদান করা হয়েছে। আমি ইউনিয়ন বাসীর শাসক না সেবক হয়ে কাজ করছি। তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা গরীব অসহায় দুস্থদের সার্বিক সহযোগিতা প্রদান করছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে জনগণের সকল কাজ বেগবান করার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন মেহেরপুরের কৃতিসন্তান জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি। এরই আলোকে জনপ্রশাসন প্রতিমন্ত্রীর পক্ষ হতে মহাজনপুর ইউনিয়নের ৭০ টি গরীব অসহায় দুস্থ পরিবারের মাঝে শুকনা খাবার উপহার দেওয়া হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram