২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মুজিবনগর বিশ্ববিদ্যালয় অনুমোদনে মেহেরপুরে পৌর আওয়ামীলীগের আনন্দ মিছিল

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ডিসেম্বর ২৩, ২০২০
35
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মেহেরপুর অফিস ॥ “মুজিবনগর আমার, মুজিবনগর নিয়ে ভাববো আমিই-প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর এই প্রতিশ্রুতি অনুযায়ী মুজিববর্ষে মেহেরপুরে মুজিবনগর বিশ্ববিদ্যালয় অনুমোদন হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে আনন্দ মিছিল করেছে পৌর আওয়ামীলীগ।

বুধবার বিকেলে শহরের বাসস্ট্যান্ড থেকে একটি আনন্দ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পৌর কসিউনিটি সেন্টারের সামনে গিয়ে শেষ হয়। মিছিলে নেতৃত্ব দেন পৌর আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এড. ইয়ারুল ইসলাম।

পরে সেখানে একটি সমাবেশ অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন জেলা আওমীলীগের সাবেক সাধারন সম্পাদক এড. মিয়াজান আলী, সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক আব্দুল মান্নান ছোট, পৌর আওয়ামীলীগের , সাধারন সম্পাদক আক্কাস আলী , ইউনিয়ান আওয়ামীলীগের সাধারন সম্পাদক রেজা,জেলা যুবলীগের সাবেক সভাপতি সাজ্জাদুল আলম, ইউপি সদস্য আক্তার হোসেন, সাবেক ছাত্রলীগ নেতা মোস্তাফিজুর রহমান বাবুল, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রুবেল, শোভন সরকারসহ আওয়ামীলীগ ও যুবলীগ, ছাত্রলীগের নেতা-কর্মীরা মিছিলে অংশ নেয়। গত শনিবার বিকেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বাক্ষরিত একটি চিঠিতে মেহেরপুরে মুজিবনগর বিশ্ববিদ্যালয়ের অনুমোদন দেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram