২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মুজিবনগর প্রধানমন্ত্রী ঘোষিত বিআরডিবি' র প্রণোদনা ঋণ বিতরণ

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ১৮, ২০২১
29
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


মেহেরপুর প্রতিনিধি। "এসেছে পল্লীর শুভদিন, বিআরডিবি দিচ্ছে এসএমই ঋণ" - এই স্লোগানকে সামনে রেখে মুজিবনগর উপজেলার কোভিড-১৯ ক্ষতিগ্রস্থ পল্লী উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রী ঘোষিত বিআরডিবির প্রণোদনা ঋণ বিতরণ করা হয়েছে ।

মঙ্গলবার বেলা ১১ টার দিকে মুজিবনগর পল্লী উন্নয়ন অফিস কার্যালয়ে ঋণ বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয় । সভাপতিত্ব করেন মুজিবনগর উপজেলা নির্বাহি অফিসার সুজন সরকার। ঋণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুর বিআরডিবির উপ পরিচালক জাকিরুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুজিবনগর ইউসিসির সভাপতি শাহাবুদ্দিন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা পল্লী উন্নয়ন অফিসার জামিল আক্তার সহ বিআরডিবি অফিসের সকল কর্মকর্তা কর্মচারীগণ ।


মুজিবনগর উপজেলায় কোভিড ১৯ এ ক্ষতিগ্রস্ত ১০ জন সদস্যদের মাঝে সর্বনিম্ন (৪%) সেবা মূল্যে এক লক্ষ থেকে ২.৫ লক্ষ টাকা পর্যন্ত সর্বমোট ২২ লক্ষ্য টাকা ঋণ বিতরণ করা হয় । ঋণ গ্রহীতারা বাৎসরিক ৪% সেবা মূল্যে মোট ১৮ টি কিস্তিতে এ ঋণ পরিশোধ করতে পারবে ।

এই মহামারিতে যেসকল পল্লী উদ্যোক্তা ক্ষতিগ্রস্ত হয়েছে তারা যেন এই ঋণ পেয়ে তাদের ক্ষতি পুষিয়ে নিয়ে অর্থনৈতিকভাবে স্বাবলম্বী হতে পারে সেটাই সরকারের মূল উদ্দেশ্য ।এই চেক বিতরণে সার্বিক সঞ্চালনায় ছিলেন বিআরডিবি মুজিবনগর উপজেলা পল্লী উন্নয়ন অফিসার জামিল আক্তার ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram