২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মুজিবনগরে ত্রি-মুখি সংঘর্ষে নিহত-৩ ।। আহত-২

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুলাই ২৩, ২০২১
44
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মেহেরপুর প্রতিনিধি। মেহেরপুর মুজিবনগর কেদারগঞ্জ মানিকনগর গ্রামে প্রধান সড়কে ২টি মোটরসাইকেল ও একটি স্যালো ইঞ্জিন চালিত নসিমনের সাথে ত্রি-মুখি সংঘর্ষে ৩ জন নিহত হয়েছে। আহত হয়েছেন দুইজন । বৃধবার দুপুরে এ দুর্ঘনা ঘটে।

নিহতরা হলেন-মেহেরপুর সদর উপজেলার সোনাপুর মাঝেরপাড়া গ্রামের শরিফুল ইসলামের ছেলে শাকিল হোসেন (২২) ,মিনারুল ইসলামের ছেলে শামিম রেজা(২১) ও গাড়াডোব গ্রামের নিহাজুল ইসলামের ছেলে মুস্তাক (২০)। এসময় আহতহন গাংনী উপজেলার গাড়াডোব গ্রামের আব্দুর রশিদের ছেলে রকিবুল ইসলাম(২৫) এবং আলমপুর গ্রামের সামজান আলীর ছেলে ওমর ফারুক(২৪)।

আহতদের উদ্ধার করে মুজিবনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়েছে। মুজিবনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক রিয়াদ হোসাইন হতাহতের বিষয়টি নিশ্চিত করেছেন। মুজিবনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাশেস জানান, নিহতরা মেহেরপুর মুজিবনগর সড়কের কেদারগঞ্জ মানিকনগর এলাকায় পৌছালে দুই দিক থেকে দুটি দ্রতগামী মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই মারা যায় শাকিল ও শামিম।

এসময় আহত হয় তিনজন। স্থানীয়রা আহত তিনজনকে উদ্ধার করে মুজিবনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে জরুরী বিভাগের চিকিৎসক মুস্তাকের মৃত্যুর বিষয়টি করেন । দুর্ঘটনা এলাকায় পুলিশের একটি টীম পরিদর্শন করেন এবং দুটি মোটরসাইকেল জব্দ করেন। নিহতদের লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে এবং দুমড়ে মুচড়ে যাওয়া মোটরসাইকেল দুটি পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram