২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মুজিবনগরে তাতীলীগের যগ্ম আহবায়ক বীর হেরোইনসহ আটক

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
নভেম্বর ৯, ২০২০
41
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মেহেরপুর প্রতিনিধি ॥ মুজিবনগর উপজেলা তাতীলীগের যুগ্ম আহবায়ক আসাদুল হক বীরকে হেরোইনসহ আটক করেছে জেলা মাদক দ্রব্য অধিদপ্তর অফিস। সোমবার সকাল ৬ টার সময় বীরকে তার নিজ বাড়ি থেকে আটক করা হয়। বীর বল্লভপুর গ্রামের খেজমত শেখের ছেলে।

জেলা জেলা মাদক দ্রব্য অধিদপ্তরের পরির্দশক শাহ জালাল খানের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়। এসময় মুজিবনগর থানার এস আই নাজমুল হোসেন সহ জেলা মাদক দ্রব্য অধিদপ্তরের সঙ্গীয় ফোর্স নিয়ে তাকে আটক করা হয়। পরির্দশক শাহ জালাল খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমরা বীরের বাড়িতে অভিযান চালায়।

দীর্ঘ সময় অপেক্ষার পর তার নিজ বাড়িতে আমরা অভিযান চালায়। পরে তার বাড়ি থেকে ৯ পুরিয়া (১গ্রাম) হেরোইন উদ্ধারসহ তাকে আটক করা হয়। পরে মুজিবনগর থানায় প্রেরণ করা হয়। তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে ২০১৮ সনের ৩৬(১) এর ৮(ক) ধারায় মামলা করা হবে। এবিষয়ে মুজিবনগর উপজেলা তাতীলীগের আহবায়ক পবির শেখ জানান, দলীয় ভাবমূর্তি ক্ষুন্ন করায় আসাদুল হক বীরকে দল থেকে বহিস্কার হরা হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram