২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড মেহেরপুর জেলা কমিটির মুজিবনগর স্মৃতিসৌধে পুষ্প মাল্য অর্পন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জানুয়ারি ২৬, ২০২১
43
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মেহেরপুর প্রতিনিধি \ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড মেহেরপুর জেলা আহবায়ক কমিটির পক্ষ থেকে মুজিবনগর স্মৃতিসৌধের পুষ্প মাল্য ও মোটরসাইকেল র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে মেহেরপুর থেকে একটি মোটরসাইকেল রেলী বের হয়ে মুজিবনগর স্মৃতিসৌধের গিয়ে শেষ হয়। পরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ও মুজিবনগর স্মৃতিসৌধের পুষ্পমাল্য অর্পণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক সরফরাজ হোসেন মৃদুল ও জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আহবায়ক সাকিল আহমেদ, যুগ্ম আহ্বায়ক আবুল হাসান শাহরিয়ার, জয়নাল আবেদীন, সদস্য সচিব মফিজুর রহমান, শহর সেচ্চাসেবকলীগের সভাপতি জুয়েল বিশ^াস, জেলা আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সাধারন সম্পাদক তারিকুল ইসলাম রাজিব, সদর থানা ছাত্রলীগের সভাপতি জুলকার নাঈম বায়েজিদ, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সদস্য বোরহান উদ্দিন আহমেদ, আবু আবিদ, আসলাম হোসেন শিহির, শহীদ সরফরাজ,উজ্জল হোসেন, মারুফ হাসান, আসাদুজ্জামান, মজিবুল হক মিলন, আজাদ আলী, আনোয়ার হোসেন, মফলেউর রহমান, আবউদল বাসিত, রফিকুল ইসলাম, শামিম, আশরাফ হোসেন মিলনসহ সংগঠনের নেতাকর্মীরা। উল্লেখ্য গতকাল রাতে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক এ কমিটির অনুমোদন দেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram