২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মায়ের উপর অভিমান করে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করলেন কিশোর ইফাত আলী

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মার্চ ৯, ২০২১
34
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মায়ের উপর অভিমান করে নিজ ঘরের আড়াই গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করলেন খাসকররা গ্রামের কিশোর ইফাত আলী। ৯ মার্চ বেলা ১২ টার দিকে বাড়ি পাশে পুকুরে পানি ঘোলা করতে নিষেধ করলে ইফাত মায়ের উপর অভিমান করে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করে।


জানাগেছে, উপজেলার খাসকররা মাঝেরপাড়ার ট্রিপল আলী ওরফে টিলুর ছেলে ইফাত আলী(১০)। প্রতিদিনের ন্যায় ৯ মার্চ বেলা ১২টার দিকে বন্ধুদের সাথে বাড়ির পাশে পুকুরে গোসল করতে যায়। পুকুরে অল্প পানি তাই ইফাতে মা পানি ঘোলা করতে নিষেধ করে বকাবকি করে। মায়ের বকাবকিতে ইফাত রাগে অভিমানে পুকুরের পানি থেকে উঠে সোজা ঘরে গিয়ে প্রবেশ করে।

বেশ কিছুক্ষণ ইফাত ঘর থেকে বের না হলে তাকে ডাকতে গিয়ে দেখতে পায় সে ঘরের আড়ার সাথে গলায় দড়ি দিয়ে ঝুলছে। ইফাতকে দ্রæত উদ্ধার করে স্থানীয় ডাক্তারের নিকট নিয়ে গেলে মৃত বলে ঘোষনা করে। দুপুরে আলমডাঙ্গা থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেন। পরে তিওরবিলা ক্যাম্প ইনচার্জ এসআই সুব্রত কুমার বিশ^াস ঘটনা স্থলে গিয়ে সুরতাহাল রিপোর্ট শেষে লাশ দাফনের জন্য অনুমতি দিয়ে আসেন।

এবিষয়ে আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ আলমগীর কবীর জানান, খাসকার গ্রামের মাঝেরপাড়ার একটি ছেলেকে পুকুরের পানি ঘোলা করতে নিষেধ করায় মায়ের উপর অভিমান করে আত্মহত্যা করেছে। এবিষয়ে আলমডাঙ্গা থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে। ওই ছেলে পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram