২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মাগুরায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩ জন

প্রতিনিধি :
সাম্প্রতিকী ডেক্স
আপডেট :
ডিসেম্বর ৫, ২০২০
29
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মাগুরা : সড়ক দুর্ঘটনায় এনজিওকর্মী ও এক গৃহবধূ নিহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে ঢাকা মহাসড়কের মাগুরা সদর উপজেলার ঠাকুরবাড়ী এলাকায়। মহম্মদপুর উপজেলার রাজাপুর এলাকায় অপর সড়ক দুর্ঘটনায় আহাদ আলী নামের এক পল্লী চিকিৎসকও নিহত হয়েছেন।

গত শুক্রবার বিকেলে এ দুই ঘটনা ঘটে বলে যানা যায়। হাইওয়ে পুলিশের এস আই রফিকুল ইসলাম সাম্প্রতিকীকে জানান, শুক্রবার বিকেলে শালিখা উপজেলার থৈয়পাড়া গ্রামের মিল্টন মজুমদারের স্ত্রী ব্র্যাক কর্মী স্বর্ণা মজুমদার ও তার ভাই সুব্রত মজুমদারের স্ত্রী সাথী মজুমদার এক আত্মীয়র বাড়িতে যাবার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন। ঠাকুরবাড়ী এলাকায় পৌঁছালে একটি সবজি বোঝাই ট্রাক তাদের চাপা দেয়। আশঙ্কাজনক অবস্থায় তাদেরকেকে উদ্ধার করে মাগুরার ২৫০ শয্যা হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক স্বর্ণাক মজুমদারকে মৃত ঘোষণা করেন। সাথীকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে কামারখালী এলাকায় পৌছালে তারও মৃত্যু হয়।

অপরদিকে নড়াইল জেলার লোহাগড়া উপজেলার কলিনগর গ্রামের পল্লী চিকিৎসক আহাদ আলী মাগুরার মহম্মদপুর উপজেলার রাজাপুর এলাকায় রোগী দেখতে আসছিলেন। পথে তাকে বহনকারী মোটরসাইকেলকে বিপরীত দিক থেকে আসা একটি ইজিবাইক ধাক্কা দেয়। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে পথচারীরা মাগুরার ২৫০ শয্যা হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এসআই রফিকুল ইসলাম বলেন, সড়ক দুঘটনায় নিহতদের ব্যাপারে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram