২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মাগুরায় গৃহবধু রিতু হত্যার বিচারের দাবিতে ঝিনাইদহে মানববন্ধন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুন ১৩, ২০২১
30
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


জাহিদুর রহমান তারিক, স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ- মাগুরায় গৃহবধু রিতু হত্যার বিচারের দাবিতে ঝিনাইদহে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। রোববার সকালে সদর উপজেলার পাইকপাড়া গ্রামে এ কর্মসূচীর আয়োজন করে নিহত গৃহবধু রিতুর পরিবার ও এলাকাবাসী। এসময় ব্যানার ফেস্টুন নিয়ে রিতুর স্বজন ও এলাকাবাসী অংশ নেয়।

এসময় বক্তব্য রাখেন, নিহত রিতুর মা জাহানারা বেগম, বোন শিলা খাতুন, ভাবী সম্পা খাতুন, চাচাতো ভাই রাশেদসহ অন্যান্যরা। এসময় বক্তারা অভিযোগ করেন, গত ৭ জুন মাগুরা সদর উপজেলার বলেশ্বরপুর গ্রামে স্বামীর বাড়িতে থাকা অবস্থায় তার স্বামী সুমন মোল্লা ও তার পরিবারের লোকজন রিতুকে মারধর করে হত্যা করে। মা জাহানারা খাতুন অভিযোগ করে বলেন, দেড় বছর আগে রিতু একটি সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়। দুর্ঘটনায় তার দুই পা ভেঙ্গে যায়।

স্বাভাবিক কাজকর্ম করতে না পারায় আর চিকিৎসা ব্যায় বহন করতে হচ্ছিল বলে প্রায় রিতুকে শারিরীক ও মানসিক ভাবে নির্যাতন করতো। রিতুকে মারধর করে হত্যার পর আমাদের কাছে ফোন দিয়েছে। রিতুর শরীরে আঘাতের চিহ্ন ছিল। তাকে পরিকল্পিত ভাবে হত্যা করেছে সুমন মোল্লা ও তার পরিবারের লোকজন। এ ঘটনায় মাগুরা সদর থানায় একটি হত্যা মামলা হলেও আসামী ধরাছোঁয়ার বাইরে। দ্রæত আসামী গ্রেফতার ও শাস্তির দাবি জানান বক্তারা।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram