২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মহেশপুর সীমান্তে একই পরিবারে ৫ সদস্য করোনায় আক্রান্ত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মে ২৯, ২০২১
18
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ- ঝিনাইদহের মহেশপুর সীমান্তে একই পরিবারে পাঁচজন সদস্য করোনায় আক্রান্ত হয়েছে। তাদের মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা ইউনিটে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। করোনা আক্রান্তদের বাড়ি ভারতীয় সীমান্তের মহেশপুর উপজেলার কাজিরবেড় ইউনিয়নের বাউলি গ্রামের মাঝপাড়াই। আক্রান্তরা হলো শাহাবুল আলম (৬৫), তার স্ত্রী শাহিদা খাতুন ৫৯), মেয়ে বুলবুলি খাতুন (২৭), শাহবুলের ভাই আনিচুজ্জামান ও তার মা সাইফুন্নেছা। এদের মধ্যে আনিচুজ্জামান শিক্ষকতা করেন।

হাসপাতালে চিকিৎসাধীন করোনা আক্ত্রান্ত পরিবারের ভাগ্নে এমদাদুল হক জানান, ১৯ মে প্রথম আমার মামা শাহাবুল আলম অসুস্থ্যবোধ করেন। এ সময় মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মাধ্যমে নমুনা দিয়ে পরীক্ষার জন্য পাঠানো হয়। পরীক্ষায় তার করোনা পজিটিভ আসে। এরপর তার স্ত্রী ও মেয়ে করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়। সর্বশেষ গত দুইদিন আগে শাহাবুলের মেয়ে বুলবুলি খাতুন এবং তার স্ত্রী শাহিদা খাতুন অসুস্থ হলে হাসপাতালে এসে নমুনা দিই।

বৃহস্পতিবার সকালে তাদেরেও করোনা পজিটিভ রিপোর্ট আসে। এখন আমার পরিবারের সকলেই চিকিৎসকের পরামর্শে সবাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বিশেষ ইউনিটে ভর্তি আছে এবং চিকিৎসা চলছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল কর্মকর্তা আকবার নেওয়াজ জানান, একই পরিবারের পাঁচজন করোনা ইউনিটে ভর্তি আছে। মে মাসের ১৯ তারিখ থেকে কয়েক দফায় তারা হাসপাতালের এসে নমুনা দেয় এবং পরীক্ষার পর তাদের করোনা পজিটিভ আসে। তবে তাদের শারীরিক অবস্থা আশঙ্কাজনক নয় বলে জানান আরএমও আকবার নেওয়াজ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram