২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মহেশপুরে ব্যবসায়ীকে গতিরোধ টাকা ছিনিয়ে কুপিয়ে আহত করেছে

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মে ২৪, ২০২১
21
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ- রাতে বাজারের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে মটর সাইকেল যোগে বাড়ী ফেরার সময় ঝিনাইদহের মহেশপুর শহরের কপোতাক্ষ মোড় নামক স্থানে তার মটর সাইকেলের গতিরোধ করে ৭৫ হাজার টাকা ছিনিয়ে নিয়ে মাসুদ রানাকে (৪৫) কুপিয়ে আহত করা হয়েছে।

পরে পথচারীরা আহত মাসুদ রানাকে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। আহত মাসুদ রানা মহেশপুর পৌর এলাকার নওদাগ্রামের রেজাউল ইসলামের ছেলে। ঘটনাটি ঘটেছে শনিবার রাত সাড়ে ১০টার দিকে মহেশপুর শহরের কপোতাক্ষ মোড় নামক স্থানে।

আহত মাসুদ রানা জানান, রাত সাড়ে ১০টার দিকে আমি আমার বাজারের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে বাড়ী যাওয়ার পথে কপোতাক্ষ মোড় নামক স্থানে পৌছালে জলিলপুর মাঠের মধ্যে ৬/৭ জন আমার মটর সাইকেল গতিরোধ করে টাকা দাবি করে। এ সময় তারা আমার পকেটে থাকা ৭৫ হাজার টাকা ছিনিয়ে নিয়ে আমাকে কুপিয়ে আহত করে। এ ঘটনায় রোববার সকালে আহত মাসুদ রানা বাদি হয়ে আমজাদ হোসেন ও সুমনসহ অজ্ঞাতনামা কয়েক জনকে আসামি করে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram