২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মহেশপুরে জুতাপেটার নির্দেশদাতা বহিস্কৃত ছাত্রলীগ নেতাসহ ৬ জনের নামে মামলা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ডিসেম্বর ১৫, ২০২১
28
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ- ঝিনাইদহ মহেশপুরে জুতাপেটার নির্দেশদাতা বহিস্কৃত ছাত্রলীগ নেতা আরিফুজ্জামান বিপাশসহ ৬ জনের নামে মহেশপুর থানায় মামলা হয়েছে। নির্যাতিত যাদবপুর ইউনিয়নের সাবেক ছাত্রলীগ নেতা হোসাইন সরকার রোববার রাতে এই মামলা দায়ের করেন।মামলার আরও দুই আসামি হলেন, মহেশপুর ক্যাম্পপাড়ার সাদ্দাম হোসেন (৩০) এবং কদমতলা গ্রামের আমির হোসেন (২৫)। অন্য তিন আসামির নাম জানা যায়নি।

এজাহারে বলা হয়েছে, আসামিরা ৭ ডিসেম্বর রাত সাড়ে ১১টায় মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেস্কে যেয়ে হোসাইনের অসুস্থ বাবা-মায়ের সামনে তাকে জুতাপেটা করেন। ঘটনাটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। পরের দিন সকালে আবারও হাসপাতালে যেয়ে বিষয়টি নিয়ে বাড়াবাড়ি না করার জন্য হুমকি দেন আসামিরা। ওই ঘটনায় বাদীর বাবা আরও অসুস্থ হয়ে পড়লে ডাক্তাররা তাকে যশোরে স্থানান্তর করেন।

যশোর জেনারেল হাসপাতালে ১০ ডিসেম্বর মারা যান বাদীর পিতা। এই ঘটনায় ঝিনাইদহ জেলা ছাত্রলীগ ১১ ডিসেম্বর বিপাশকে বহিষ্কার করে। এজাহারে হোসাইন সরকার তার বাবার মৃত্যুর কারণ হিসেবে এই ঘটনাকে দায়ী করেছেন। এ বিষয়ে মহেশপুর থানার ওসি সাইফুল ইসলাম জানান, বাদীর অভিযোগের ভিত্তিতে থানায় মামলা হয়েছে। আসামি পলাতক রয়েছে। এ বিষয়ে ঝিনাইদহ-৩ আসনের সংসদ সদস্য ড্যাডভোকেট শফিকুল আজম খাঁন চঞ্চল বলেন, মামলার বিষয়ে তার জানা নেই।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram