২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মহেশপুরে গভীর রাতে ঘুমন্ত চা দোকানীকে পিটিয়ে ও শ্বাসরোধে হত্যা মামলায় ভাই আটক

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জানুয়ারি ১, ২০২২
22
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ- ঝিনাইদহের মহেশপুরে ইনানুর রহমান (৪০) নামের এক চা দোকানির লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (৩১ ডিসেম্বর) সকাল ৮ টার দিকে উপজেলার পৌরসভা এলাকার কুলতলা বাজার থেকে তার লাশ উদ্ধার করা হয়। ঝিনাইদহের পুলিশ সুপার মুনতাসিরুল ইসলাম এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত ইনানুর রহমান উপজেলার বাজিপোতা গ্রামের মৃত লুৎফর রহমানের ছেলে। এ ব্যাপারে নিহতের বড় ভাই আজানুরকে আটক করেছে পুলিশ। মহেশপুর পৌরসভার কাউন্সিলর মিন্টু হোসেন জানান, পৌরসভার কুলতলা বাজারে ইনানুরের একটি চারের দোকান আছে। রাতে দোকানে তিনি ঘুমিয়ে ছিলেন।

গভীর রাতে কে বা কারা তাকে হত্যা করে ফেলে রেখে যায়। সকালে তার লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ সুপার মুনতাসিরুল ইসলাম জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। জমিজমা নিয়ে বড় ভাই আজানুরের সঙ্গে বিরোধ ছিল। তাকে আটক করে জিজ্ঞাসাদ করলে, তিনি স্বীকার করেছেন মাথায় হাতুড়ি দিয়ে পিটিয়ে ও গলায় ফাঁস দিয়ে হত্যা করা হরেছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram