২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মহেশপুরের সামন্তা গ্রামের মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে জমি দখল মারধর ও হত্যার হুমকির অভিযোগ

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জানুয়ারি ৩, ২০২১
34
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ চাঁদাবাজি, জোরপূর্বক অন্যের জমি দখল, মারধর ও হত্যার হুমকি দিয়ে পুরো এলাকাজুড়ে ত্রাসের সৃষ্টি করেছে ঝিনাইদহের মহেশপুর উপজেলার সামন্তা গ্রামের মাদক ব্যবসায়ী আবুল ফকির। স্থানীয় থানায় তার বিরুদ্ধে এরকম একাধিক অভিযোগও রয়েছে। এরই ধারাবাহিকতায় শুক্রবার দুপুরে আবুল ফরিকের নেতৃত্বে কোদাল, রড ও হাতুরি দিয়ে পিটিয়ে একই পরিবারের ৩ জনকে জখম করেছে।

এরমধ্যে একজনকে আশঙ্কাজনক অবস্থায় যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে মহেশপুর থানায় করা অভিযোগের সূত্রে জানা যায়, কাজীরবেড় ইউনিয়নের সামন্তা গ্রামের চারাতলা পাড়ার খলিলুর রহমানের ছেলে আব্দুস সামাদ (৩৭), আবু সামা (৩০) ও আবু হাসান (২৭) শুক্রবার দুপুরে নিজ জমিতে কাজ করছিল। এসময় একই গ্রামের মুনছুর মিস্ত্রীর ছেলে আবুল ফকির (৪৫) ও তার ছেলে আলি হোসেন (৩০), তুফান (২২), মোফাজ্জেল (১৯) দেশীয় অস্ত্র হাসুয়া, কোদাল ও হাতুড়ি দিয়ে তাদের এলোপাতাড়ি কুপিয়ে ও পিটিয়ে জখম করে।

এসময় তাদের চিৎকারে মাঠের অন্য কৃষকরা ছুটে-আসলে আসামি আবুল ফকিরসহ তার নেতৃত্বে আসা তার ছেলেরা পালিয়ে যায়। কৃষকদের সহযোগিতায় আহতদের উদ্ধার করে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক হলে তাকে যশোর সদর হাসপাতালে রেফার করা হয়। এলাকাবাসি জানায়, আবুল ফকিরের সাথে একই গ্রামের খলিলুর রহমানের ছেলেদের সাথে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে বিষয়টি কয়েকবার মীমাংসা করে দিলেও আবুল ফকির ও তার ছেলেরা তা না মেনে জোরপূর্বক জমি দখলের চেষ্টা করে।

আবুল ফকির টাকা ও লাঠির জোর খাটিয়ে একের পর এক এরকম অপকর্ম করে যাচ্ছে। তাদের ভয়ে কেউ মুখ খুলতে সাহত পায় না। মহেশপুর থানার ওসি সাইফুল ইসলাম জানান, শুক্রবার সন্ধায় এ ব্যাপারে একটি মামলা হয়েছে। আসামিদের ধরার জন্য অভিযান চলছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram