২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মহান বিজয় দিবসে মেহেরপুরে মানব পতাকা ও ৫০ লেখা ও শপথ গ্রহণ

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ডিসেম্বর ১৭, ২০২১
35
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মেহেরপুর প্রতিনিধি। মেহেরপুরে বর্ণিল আয়োজনে মহান বিজয় দিবসে প্রধানমন্ত্রী শেখ হাসিনার শপথ অনুষ্ঠান সম্পন্ন করা হয়েছে। বৃহস্পতিবার বিকালে জেলা প্রশাসনের উদ্যোগে ম স্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত মানব পতাকা এবং স্বাধীনতার সূবর্ণজয়ন্তী উপলক্ষে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীদের সমন্বয়ে মানব ৫০ লেখা ফুটিয়ে তোলা হয়।

মেহেরপুর স্টেডিয়াম মাঠের দুটি গ্যালারিতে লাল, সবুজ এবং সাদা গেঞ্জি ও টুপি পড়ে পুরো গ্যালারি জুড়ে লাল সবুজের পতাকা তৈরি তৈরি করা হয়। রক্ত লাল, রক্ত লাল, রক্ত লাল। এই সংগীতের সুরে সাংবাদিক মিজানুর রহমানের নেতৃত্বে মানব পতাকায় অংশগ্রহণকারীদের নিয়ে পতাকা ডিসপ্লে প্রদর্শন করেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাষণ এবং শপথের পর পরেই শিক্ষার্থীদের দিয়ে তৈরি করা জাতীয় পতাকার ডিসপ্লে প্রদর্শন করা হয়।

এ সময় জেলা প্রশাসক ড.মুহাম্মদ মনসুর আলম খান, পুলিশ সুপার মোঃ রাফিউল আলম, জেলা পরিষদের চেয়ারম্যান গোলাম রসূল, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মৃধা মোঃ মুজাহিদুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক লিংকন বিশ্বাস, মেহেরপুর পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট নাজমুল হুদা, অতিরিক্ত পুলিশ সুপার জামিরুল ইসলাম, অপু সারোয়ার, পিপি পল্লব ভট্টাচার্য, জেলা কমান্ড্যান্ট আনসার ও ভিডিপি রাকিবুল ইসলাম, উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট ইয়ারুল ইসলাম,জেলা পরিষদের সাবেক প্রশাসক অ্যাডভোকেট মিয়াজান আলী, মেহেরপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট ইব্রাহিম শাহীন, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক সরফরাজ হোসেন মৃদুল, সদর থানার ওসি শাহা দারা সহ সরকারি কর্মকর্তা কর্মচারীগণ ছাড়াও মেহেরপুরের বিভিন্ন প্রতিষ্ঠানের কয়েক হাজার মানুষ প্রধানমন্ত্রীর শপথ এবং মানব পতাকা উপভোগ করেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram