২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মহাজনপুরে ইউপি নির্বাচন উপলক্ষে র‌্যালী ও জনসমাবেশে অনুষ্ঠিত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
নভেম্বর ৯, ২০২০
33
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মুজিবনগর প্রতিনিধি \ মেহেরপুরের মুজিবনগর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও মহাজনপুর ইউপি চেয়ারম্যান আমাম হোসেন মিলু বিশ্বাসের ইউপি নির্বাচন ২০২১ উপলক্ষে র‌্যালী ও জনসমাবেশে অনুষ্ঠিত হয়েছে। মহাজনপুর গ্রামবাসীর আয়োজনে সোমবার বিকালে মহাজনপুর বাজারে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে সভাপতিত্ব করেন প্রবীন আওয়ামীলীগ নেতা ও জেলা আওয়ামী লীগের সদস্য গোলাম মোস্তফা। প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও মহাজনপুর ইউপি চেয়ারম্যান আমাম হোসেন মিলু বিশ্বাস।

সমাবেশে বক্তব্য রাখেন মহাজনপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শরিফুল ইসলাম, ইউপি সদস্য মফিজুল ইসলাম মজনু, কালু, নুরুল ইসলাম, জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুস সামাদ বাঁধন, উপজেলা ছাত্রলীগের সভাপতি হেলালউদ্দীন, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হায়দার আলী, মুনছুর আলী, আবুল বাসার, সাধারন সম্পাদক শেখ সাদিক, মিন্টু, মুজিবুর রহমানসহ আওয়ামীলীগ , যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা। এর আগে মহাজনপুর ইউপি চেয়ারম্যান আমাম হোসেন মিলুর নেতৃত্বে একটি বিশাল র‌্যালি বের করা হয়। র‌্যালীটি মহাজনপুর গ্রামের প্রতিটি সড়ক প্রদক্ষিণ করে বাজারে গিয়ে শেষ হয়।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram