২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রমজানে ১শ দরিদ্র পরিবারকে খাদ্য সহযোগিতা দিলেন আলমডাঙ্গার মুক্তমনা কল্যাণ ফাউন্ডেশন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
এপ্রিল ৪, ২০২২
31
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


প্রতিবারের মত মুক্তমনা কল্যাণ ফাউন্ডেশনের সৌজন্যে আলমডাঙ্গা উপজেলার পৌরসভা এলাকাসহ ১৬টি গ্রামের ১শ দরিদ্র পরিবারকে খাদ্য সহযোগিতা করা হয়েছে। এসকল পরিবারকে ১০ কেজি করে চাল ও নগদ অর্থ প্রদান করা হয়। পবিত্র রমজান উপলক্ষে এ খাদ্য সহযোগিতা প্রদান করা হয়।


গতকাল সোমবার সকাল আটটা থেকে দশটা পর্যন্ত মুক্তমনা কল্যাণ ফাউন্ডেশনের হোটেল ভিআইপির নিচে অবস্থিত অস্থায়ী অফিস থেকে এই অনুদান প্রান করা হয়েছে। এ অনুদানে আর্থিকভাবে সহযোগিতা করেছেন আমেরিকান প্রবাসী আজিজুল হক বাবলু, মোহম্মদ টফি, মুক্তমনা কল্যাণ ফাউন্ডেশন সভাপতি মোহাম্মদ আজিম উদ্দিন, আন্তর্জাতিক শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক ডক্টর মাসুদ পারভেজ, ইতালি প্রবাসী আব্দুর রহিম রঞ্জু আমেরিকা প্রবাসী জনি, মালয়েশিয়া প্রবাসী মনিসুর রহমান মনির, স্থানীয়ভাবে সাধারণ সম্পাদক ডা. মহসীনূজ্জামান চাঁদ, বিজেস কুমার রামেকা , দপ্তর সম্পাদক মোঃ রাসেল আহমেদ, স্বেচ্ছাসেবক হিসেবে মোহাম্মদ মঞ্জুরুল ইসলাম মন্জু, মোহাম্মদ শফিউল্লাহ , মোঃ কামাল উদ্দিন বাদল প্রমুখ।


উপস্থিত নেতৃবৃন্দ বলেন, অবিলম্বে মুক্তমনা কল্যাণ ফাউন্ডেশনের আসাননগর গ্রামের শেষ প্রান্তে তে-মাতা নামক স্থানে ৫০শতক জমিতে বৃদ্ধাশ্রমের নির্ধারিত স্থানে নির্মাণ কাজ শুরু হবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram