২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভালবাসা দিবসে সিলন সুপার খ্যাত সুমনার গানের এ্যালবাম “আসবো ফিরে”

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ফেব্রুয়ারি ৮, ২০২১
31
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মেহেরপুর প্রতিনিধি। বছর যায়। বছর আসে। কত রঙ বদলায়। বিবর্ণ হয়। কিন্তু ভালোবাসার অদৃশ্য অনুভ‚তি, ইচ্ছা সবই অধরা হয়ে থাকে। স্পর্শ করা যায় না। মনের অনুভবের শীতল অংশকে শুধু ছুঁয়ে যায় মাত্র। ভালবাসা অর্থ উৎসর্গ করা। নিজের সবকিছু ভাগাভাগি করার মধ্যেই ভালবাসার সর্বসুখ। ভালবাসা প্রতিমুহুর্তের প্রতিদিনের। তারপরও ১৪ ফেব্রুয়ারী এলে একটু ভিন্নভাবে ভালবাসার প্রকাশ ঘটাতে নানা আয়োজনে নানাভাবে ব্যাস্ত হই সবাই। এটাও এক অর্থে ভালোবাসার প্রতি প্রগাঢ ভালবাসা।

তাই এই ভালবাসা দিবসকে সামনে রেখে এবার শিল্পী সুমনা রহমানের নতুন গানের এ্যলবাম “আসবো ফিরে” বের হচ্ছে। দেশের জনপ্রিয় বর্ণ প্রডাকশনস থেকে বের হওয়া এই গানের কথা লিখেছেন উদীয়মান গীতিকার ও সাংবাদিক জয়ন্ত কর্মকার। আর সুর ও সংগীত পরিচালন করেছেন সংগীত জগতের প্রিয় মুখ বর্ণ চক্রবর্তী। গানটি ১০ ফেব্রæয়ারী ইউটিউব চ্যানেলে প্রকাশিত হলেও ভালবাসা দিবস উপলক্ষ্যে ১৪ ফেব্রুয়ারি থেকে গানটি আনুষ্টানিকভাবে হিউজ টিভির ব্যানারে ইউটিউব চ্যানেলে প্রচারিত হবে। আসলে ভালবাসা ভালোর পূঁজারী। সে জাতপাত, বর্ণ, রঙ দেখেনা। প্রিয় মানুষের ভাল কিছুই তার গুণবিচারী।

তবে এই ভালবাসার মর্মার্থ ছড়িয়ে পড়ুক সর্বত্র। মা, মাটি, জীব, বৈচিত্র, প্রকৃতি সবকিছুই প্রিয়জন প্রিয়বস্তু হয়ে উঠুক ভালবাসার মানুষের কাছে। এই ভালবাসার রঙ ছড়িয়ে পড়ুক বছরের সবদিন। তারপরও ফাল্গুন এলে ১৪ ফেব্রুয়ারি মনে করিয়ে দেয় প্রতিদিনের ভালবাসার মানুষটিকে একটু অন্যভাবে ভালবাসার। অনেকে এই দিনে ভালবাসার মানুষকে খুশি করতে কত ভাবনায় না ভাবেন। এবার কোভিট-১৯ আমাদের ভালবাসা দিবসের সেই আনন্দে কিছুটা ছেদ টানলেও বাঁধা হয়ে দাঁড়াতে পারবে না। তাই এই দিনটি মধুর করতে আপনার স্বপ্নের মানুষকে নিজের মনের অনুভতি জানাতে আজ ইন্টারনেট যুক্ত আপনার হাতের স্মার্টফোনটিই যথেষ্ট। আপনি ১৪ই ফেব্রুয়ারি শিল্পী সুমনা রহমানের ভালবাসার গান “আসবো ফিরে” নিজে শুনুন। সেই সাথে ভালবাসার মানুষকেও গানটি শেয়ার করে ভাগাভাগি করে নিন একে অপরের অনুভবে অনুভূতিতে।

শিল্পী সুমনা রহমান ঢাকার মেয়ে হলেও বৈবাহিক সূত্রে মেহেরপুরে বসবাস। ২০১৯ এ সুমনা রহমান ৩০ হাজার প্রতিযোগীকে পিছনে ফেলে সিলন সুপার সিঙ্গার রিয়েলিটি শো-তে রানার্স আপ হয়ে দেশের সংগীত প্রেমী সকলের দৃষ্টি কেড়েছেন। এর আগে বেঙ্গল ফাউন্ডেশন সহ একাধিক সংগীত রেকডিং প্রতিষ্ঠান থেকে তার গানের একাধিক এ্যালবাম বের হয়েছে। এখন তিনি নিয়মিতভাবে বিভিন্ন টেলিভিশনে সংগীত পরিবেশন করে সংগীত প্রিয়দের মন জয় করে চলেছেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram