২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বড় ভাইকে হত্যার বিচার চেয়ে শৈলকুপা প্রেসক্লাবে ছোট ভাইয়ের সংবাদ সম্মেলন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জানুয়ারি ২০, ২০২২
32
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ- বড় ভাই কল্লোল খন্দকার হত্যার বিচার ও পরিবারের নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন করেছেন ছোট ভাই মিল্টন খন্দকার। ঝিনাইদহের শৈলকুপা প্রেসক্লাবে বুধবার বেলা ১২ টায় তিনি লিখিত বক্তব্যে প্রশাসনের প্রতি এই দাবী রাখেন। লিখিত বক্তব্যে তিনি উল্লেখ করেন, গত ৮ জানুয়ারী মাঠে পেঁয়াজ লাগানোর সময় প্রতিপক্ষ্য নবনির্বাচিত চেয়ারম্যান ও জেলা যুবলীগের যুগ্ন আহভায়ক শফিকুল ইসলাম শিমুলের সমর্থ্যকেরা প্রকাশ্য দিবালোকে পিটিয়ে তার বড় ভাই কল্লোল কে হত্যা করে।

হত্যাকান্ডের পর ছোট ভাই মিল্টন খন্দকার বাদী হয়ে শৈলকুপা থানায় একটি মামলা দায়ের করেন। উক্ত মামলা দায়েরের পর পরই গত ১২ জানুয়ারি আসামী বগুড়া গ্রামের শওকত বিশ্বাস, নাসির বিশ্বাস, রেজাউল মোল্লা, ফরিদ মুন্সি, ফরিদ মোল্লা, গেন্দা মোল্লা, নায়েব মোল্লা, বাবুল কাজী, করিম কাজী, মিন্টু মোল্লাসহ তাদের লোকজন বেআইনিভাবে তার বসতবাড়িতে প্রবেশ করে অকথ্য ভাষায় গালি-গালাজ, মামলা তুলে নেওয়া ও হত্যার হুমকি দেয়।

তিনি অভিযোগ করেন তার ও তার পরিবারের লোকজনের উপরে হামলা, লুটপাট, বাড়ি-ঘর ভাংচুর করার অব্যহত হুমকি দিয়ে আসছে মামলার বিবাদীগন। এব্যাপারে তিনি থানায় অভিযোগ দিলেও পুলিশের পক্ষ থেকে কোন আসামি আটক করা হচ্ছে না। ফলে মামলার বাদী ও নিহতের পরিবার প্রাণভয়ে পালিয়ে বেড়াচ্ছেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram