২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বুজরুক গড়গড়ি মাদ্রাসার প্রাক্তন শিক্ষক ও ক্বারী খসরু মিয়া আর নেই

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ৯, ২০২০
29
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


চুয়াডাঙ্গা বুজরুক গড়গড়ি মাদ্রাসার প্রাক্তন শিক্ষক ও শারমিনা হক মাদ্রাসার মুহতামিম ক্বারী শিফাউর রহমান খসরু আর নেই ( ইন্না লিল্লাহি ---রাজিউন)। গত শুক্রবার দিনগত গভীর রাতে তিনি চুয়াডাঙ্গা বাগানপাড়াস্থ নিজ বাড়িতে স্ট্রোকে আক্রান্ত হলে দ্রæত চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। মৃত্যুকালে বয়স হয়েছিল ৫৭ বছর।মৃত্যুকালে তিনি মা,স্ত্রী-সন্তান, ভাই-বোনসহ অসখ্য গুণগ্রাহী রেখে গেছেন।


গতকাল শনিবার বাদ জোহর মরহুমের গ্রামের বাড়ি জোড়গাছার পারিবারিক কবরস্থানে লাশ দাফন করা হয়েছে। জানাযায় উল্লেখযোগ্য সংখ্যক ব্যক্তি উপস্থিত ছিলেন।


প্রসঙ্গত, আলমডাঙ্গা উপজেলার জোড়গাছা গ্রামের ঐতিহ্যবাহী “হাজী সাব বাড়ির“ মরহুম ইউনুস আহমেদ মিয়ার মেজো ছেলে ছিলেন কারী শিফাউর রহমান খসরু।তিনি দীর্ঘদিন চুয়াডাঙ্গা বুজরুক গড়গড়ি মাদ্রাসায় শিক্ষকতা করেন। অবসরের পর শারমিনা হক মাদ্রাসার মুহতামিম হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।তিনি অনেক বছর চুয়াডাঙ্গার বাগানপাড়ায় স্থায়ীভাবে বসবাস করতেন।অত্যন্ত ভদ্র হিসেবে সুখ্যাতি ছিল তার।


মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে পরিবারের পক্ষ থেকে সকলের নিকট দোয়া চাওয়া হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram