২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিষধর সাপের কামড়ে স্কুলছাত্রের মৃত্যু

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
এপ্রিল ২৭, ২০২১
40
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 



চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় বিষধর সাপের কামড়ে সায়ের আলী (১১) নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার সকাল ৯টার দিকে আলমডাঙ্গা উপজেলার বারোঘরিয়া গ্রামে ওই ঘটনা ঘটে। নিহত সায়েম আলী একই গ্রামের কৃষক সাবান আলীর ছেলে ও আইলহাস লক্ষীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্র।


স্থানীয় লোকজন জানান, সকালে বাড়ির পাশের একটি পুকুরে খেলা খেলছিল সায়েম আলীসহ গ্রামের অন্যান্য বাচ্চারা। ওই পুকুরে ছোট ছোট গর্ত ছিল। গর্তে পাখিরা বাসা করে থাকতো। পরে গর্ত থেকে পাখি ধরতে শুরু করে সায়েমসহ অন্যরা।

এসময় পুকুরের একটি গর্তের ভিতর হাত দিলে একটি বিষধর সাপ তাকে কামড় দেয়। এতে চিৎকার দিলে তাকে বাঁচাতে ছুটে আসে আশাপাশের লোকজন। পরে তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
নিহতের বাবা সাবান আলী জানান, আমার এক ছেলি ও এক মেয়ি।

তাদের ভেতর সায়েম বড়। সকালে ঘুম থেকি উটি আমাদের বাড়ির পাশের এক পুকুরে পাখি ধরতি গিয়িলো সাইদ। ওই সুমায় তাকে একটা সাপ কামড়ি দেয়। হাসপাতালে নিয়ি গেলি ডাক্তার বললু সে মরি গিয়িচে। আমি তাকে আর বাড়ি ফিরি নিয়ি যেতি পারলাম না।


চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. জান্নাতুল ফেরদৌস জানান, হাসপাতালে নেয়ার আগেই মারা গেছে আবু সাইদ। পরে তার মরদেহ বাড়িতে নিয়ে যায় পরিবারের লোকজন।


এ বিষয়ে আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর কবীর জানান, ঘটনাটি শুনলাম। নিহতের পরিবারের পক্ষ থেকে যোগাযোগ করলে একটি অপমৃত্যুর মামল দায়ের করা হবে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram