২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিশিষ্ঠ ব্যবসায়ী ও আওয়ামীলীগ নেতা শেখ আশাদুল হক মিকার ব্যক্তিগত উদ্যোগে বিজয় দিবস পালন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ডিসেম্বর ১৬, ২০২০
31
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

ঢাকার বিশিষ্ট ব্যবসায়ি ও আলমডাঙ্গার পারকুলা গ্রামের সমাজসেবক আওয়ামীলীগ নেতা শেখ আশাদুল হক মিকা বিজয় দিবস উপলক্ষে ব্যক্তিগত উদ্যোগে বিভিন্ন কর্মসূচি পালন করেছেন। তিনি পারকুলা বাজারে নিজ অফিসে সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন।

তারপর বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান ও ফাতেহা পাঠ করেন। মহান মুক্তিযুদ্ধে শহীদ মুক্তিযোদ্ধাদের আত্মার মাগফিরাত কামনা ও জীবিত মুক্তিযোদ্ধাদের মঙ্গল এবং চুয়াডাঙ্গা ১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপির দীর্ঘায়ু কামনা করে এক দোয়া মাহফিলের আয়োজন করেন। দোয়া পরিচালনা করেন মাওলানা হারেজ মোহাম্মদ ডালিম।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক ইউনিয়ন আওয়ামীলীগের সহসভাপতি মোজাদ্দেদ হোসেন, সহসভাপতি আব্দুল হান্নান, এমদাদ হোসেন, ইউনিয়ন যুবলীগের যুগ্ম সম্পাদক মিজানুর রহমান জমির, ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি জিয়াউল হক, সম্পাদক লিংকন জোয়ার্দ্দার, আওয়ামীলীগ নেতা সাদ আহমেদ, সেন্টু মিয়া, শাহাজান আলী, শফিউদ্দিন, মজনু, সবুজ, মিলন, কলম, ফিরোজ, ইউনিয়ন ছাত্রলীগের সহসভাপতি টুটুল, আসলাম, চাদ মিয়া, নিলয়, রশিদুল, জন, মুসা, রুবেল প্রমুখ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram