২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিমানের নতুন এমডি হলেন আবু সালেহ মোস্তফা কামাল

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ফেব্রুয়ারি ২৪, ২০২১
31
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের নতুন ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে দায়িত্ব পেয়েছেন মন্ত্রিপরিষদ বিভাগের অতিরিক্ত সচিব আবু সালেহ মোস্তফা কামাল। তিনি চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গার সন্তান।


মন্ত্রিপরিষদ বিভাগের কমিটি ও অর্থনৈতিক অনুবিভাগের দায়িত্ব চালিয়ে আসা মোস্তফা কামালকে বিমানের এমডি করে মঙ্গলবার আদেশ জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়। আবু সালেহ মোস্তফা কামাল রাষ্ট্রায়ত্ত বিমান পরিবহন সংস্থার ওই গুরুত্বপূর্ণ দায়িত্বে মোকাব্বির হোসেনের স্থলাভিষিক্ত হচ্ছেন।


২০১৯ সালের সেপ্টেম্বর থেকে বিমানের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও হিসেবে দায়িত্ব চালিয়ে আসা অতিরিক্ত সচিব মোকাব্বিরকে সচিব হিসেবে পদোন্নতি দিয়ে ভূমি আপিল বোর্ডের চেয়ারম্যান (সচিব) করা হয়েছে।


আবু সালেহ মোস্তফা কামাল গত বছর জাতীয় শুদ্ধাচার পুরষ্কারে ভূষিত হয়েছেন। তিনি অত্যন্ত পরিচ্ছন্ন মানসিকতার মানুষ হিসেবে এলাকায় সুবিদিত। তিনি আলমডাঙ্গা শহরের পুরাতন বাজারের বাসিন্দা সোনালী ব্যাংক আলমডাঙ্গা শাখার প্রাক্তন কর্মকর্তা শাহ নেওয়াজের ছোট ভাই।পেশাগত জীবনে সাফল্য কামনা করে তিনি এলাকাবাসির নিকট দোয়া চেয়েছেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram