১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিধিনিষেধ অমান্য করায় আলমডাঙ্গা শহরের ৬ জনকে জরিমানা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ১, ২০২১
37
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

করোনাভাইরাস নিয়ন্ত্রণে সরকার ঘোষিত কঠোর বিধিনিষেধ অমান্য করা এবং স্বাস্থ্যবিধি না মানায় আলমডাঙ্গা শহরের ৬টি মামলায় ৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে। ১ আগস্ট সকালে উপজেলা নির্বাহী অফিসার রনি আলম নূর ভ্রাম্যমান আদালত পরিচালনা করে এ জরিমানা করেন।

জানাগেছে, করোনাভাইরাস নিয়ন্ত্রণে সরকার ঘোষিত কঠোর বিধিনিষেধ অমান্য করা এবং স্বাস্থ্যবিধি না মেনে ঘরের বাইরে বের হওয়ার অপরাধে ভ্রাম্যমান আদালত জরিমানা করেন। শহরের আলিফ উদ্দিন মোড়, চারতলার মোড়, হাউসপুর আনন্দধাম ব্রিজ, লাল ব্রিজ, কাঁচাবাজার এলাকায় ভ্রাম্যমান আদালত অভিযান পরিচালনা করেন।

এসময় আনন্দধামের ব্রিজের নিকট হাউসপুর গ্রামের শহিদুল ইসলামের ছেলে হামিদুলকে ৫শ টাকা, বেলগাছী গ্রামের চান মিয়ার ছেলে রুবেলকে ১শ টাকা, গোবিন্দপুর গ্রামের সুমন আলীকে ১ হাজার টাকা, পার আলমডাঙ্গার রবগুলের ছেলে মাছ ব্যবসায়ী আনারুলকে ৫শ টাকা, একই গ্রামের মৃত আকমল আলীর ছেলে জুলহাসকে ৫শ টাকা, বিনোদপুর গ্রামের মৃত জমির আলীর ছেলে রেজাউল হককে ৪শ টাকা জরিমানা করেন। এসময় আলমডাঙ্গা থানার এসআই ইমদাদুল হক শাহিন সঙ্গীয় ফোর্স নিয়ে উপস্থিত ছিলেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram