২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বিদ্রোহী প্রার্থী হওয়ায় কোটচাঁদপুরে আ.লীগের ১৭জন নেতা ও সদস্যকে দল থেকে বহিস্কার

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
নভেম্বর ১৭, ২০২১
18
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ- ঝিনাইদহের কোটচাঁদপুরে ইউপি নির্বাচনে দলীয় প্রার্থীর (নৌকা মার্কা) বিপক্ষে বিদ্রোহী প্রার্থী হিসাবে নির্বাচনে অংশ নেয়ায় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের ১৭জন নেতা ও সদস্যকে দল থেকে বহিস্কার করা হয়েছে। বুধবার বিকালে কোটচাঁদপুর উপজেলা আওয়ামীলীরে সভাপতি শরিফুননেছা মিকি এবং সাধারণ সম্পাদক শাহাজাহান আলীর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বহিস্কারের বিষয় সাংবাদিকদের জানানো হয়। আগামী ২৮ নভেম্বর কোটচাঁদপুরের ইউপি নির্বাচন। এ নির্বাচনে ১১ নভেম্বর ছিলো প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন। কিন্তু বহিস্কৃত ১৭জন তাদের প্রার্থীতা প্রত্যাহার না করে বিদ্রোহী প্রার্থী হিসাবে নৌকা প্রতিকের বিরুদ্ধে বিদ্রোহী হিসাবে প্রতিদ্ব›িদ্বতার জন্য নির্বাচনী মাঠে রয়েছেন।

ফলে তাদের বিরুদ্ধে দলীয় শৃংখলা ভঙ্গের অভিযোগে এনে দল থেকে বহিস্কার করা হয়েছে বলে প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে। বহিস্কৃতরা হলেন-১নং সাফদারপুর ইউনিয়ন থেকে ইউনিয়ন কৃষকলীগের সহ-সম্পাদক তাফসিরুজ্জামান তপন, উপজেলা ছাত্রলীগ সদস্য হিরণ খান, ২নং দোড়া ইউনিয়ন থেকে ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য আবদুল জলিল বিশ্বাস, উপজেলা কৃষক লীগের যুগ্ন আহŸায়ক আশরাফুল আলম, ইউনিয়ন যুবলীগের সভাপতি শামিম আরা হ্যাপি, ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য জাকির হোসেন মিঠু।

৩নং কুশনা ইউনিয়ন থেকে ইউনিয়ন আওয়মীলীগের সদস্য আতিয়ার রহমান, ইউনিয়ন কৃষকলীগের সভাপতি আবদুর রশিদ, ইউনিয়ন আওয়ামী মৎস্যজীবি লীগের সভাপতি রওশন মালিতা, উপজেলা যুবলীগের আহŸায়ক কমিটির সদস্য গোলাম কিবরিয়া বিপ্লব, ৪নং বলুহর ইউনিয়ন থেকে উপজেলা কৃষক লীগের আহŸায়ক শাহাজাহান আলী, উপজেলা কৃষক লীগের যুগ্ন-আহŸায়ক রফিউদ্দীন মল্লিক, উপজেলা জাতীয় শ্রমিক লীগের আহŸায়ক শফিকুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সদস্য নজরুল ইসলাম নজু। ৫নং এলাঙ্গী ইউনিয়ন থেকে উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষায়ক সম্পাদক আজিজুর রহমান মানিক, উপজেলা আওয়ামী লীগের শিক্ষা বিষায়ক সম্পাদক বদরুজ্জোহা লাবু ও উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষায়ক সম্পাদক মজনুর রহমান।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram