১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিএনপি নেতাকর্মীদের ধরপাকড়ের প্রতিবাদে ঝিনাইদহে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
নভেম্বর ১৬, ২০২০
25
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঢাকা-১৮ ও সিরাজগঞ্জ-১ সংসদীয় আসনে উপনির্বাচনে ফলাফল বাতিল ও নাশকতার মামলায় বিএনপি নেতাকর্মীদের ধরপাকড়ের প্রতিবাদে ঝিনাইদহে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রোববার সকালে শহরের এইচএসএস সড়কের দলটির জেলা কার্যালয়ে এ কর্মসূচীর আয়োজন করে জেলা বিএনপি।

জেলা বিএনপির যুগ্ম আহব্বায়ক আক্তারুজ্জামান এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির আহব্বায়ক এ্যাড. এস এম মশিয়ুর রহমান।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, মৎস্য জীবিদল কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক এ কে এম ওয়াজেদ আলী, সদর থানা বিএনপির আহŸায়ক কামাল আজাদ পান্নু, সদস্য সচিব আলমগীর হোসেন, পৌর বিএনপির আহব্বায়ক আব্দুল মজিদ বিশ্বাস, সদস্য সচিব মাহবুবুর রহমান শেখর, যুবদল নেতা আশরাফুল ইসলাম পিন্টু, ছাত্রদল নেতা মুশফিকুর রহমান মানিক প্রমুখ।

বক্তারা, ২ টি উপ-নির্বাচন পাতানো ও জালিয়াতি উল্লেখ করে পুনরায় নির্বাচনের দাবি জানান। সেই সাথে বিএনপির নেতাকর্মীদের নামে মামলা দায়ের ও গ্রেফতারের প্রতিবাদ জানান।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram