২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বিএনপি’র কেন্দ্রীয় মানবাধিকার বিষয়ক সম্পাদক করোনায় আক্রান্ত দোয়া কামনা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ৬, ২০২১
17
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ- বিএনপির কেন্দ্রীয় মানবাধিকার বিষয়ক সম্পাদক এ্যাড. আসাদুজ্জামান করোনায় আক্রান্ত হয়েছেন। তার সুস্থতায় দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন পরিবার ও ঝিনাইদহ জেলা বিএনপি। বর্তমানে তিনি রাজধানীতে নিজ বাসায় চিকিৎসকের পরামর্শে চিকিৎসাধীন রয়েছে। ঝিনাইদহ জেলা বিএনপি’র সদস্য সচিব এ্যাড. এম এ মজিদ জানান, বিএনপি’র বর্তমান ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের উপদেষ্টা ও কেন্দ্রীয় বিএনপি’র মানবাধিকার সম্পাদক এ্যাড. আসাদুজ্জামানের রোগ মুক্তিতে জেলা বিএনপি’র পক্ষ থেকে দেশবাসীর কাছে তার সুস্থতা কামনা করেছেন।

জেলার শৈলকুপা উপজেলা বিএনপি’র সদস্য সচিব এ্যাড. হুমায়ন বাবর ফিরোজ জানান, কেন্দ্রীয় বিএনপি’র মানবাধিকার সম্পাদক ও ঝিনাইদহ জেলা শৈলকুপা-১ আসন থেকে জাতীয় সংসদ নির্বাচনে ধানের শীষ প্রতিক নিয়ে প্রতিদ্বন্দিতা করেছিলেন এ্যাড. আসাদুজ্জামান। তিনি করোনাকালীন সময়েও বিএনপি’র সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দের সাথে যোগযোগ রেখে দলীয় কার্যক্রম পরিচালনা করে যাচ্ছেন। হঠাৎ কয়েকদিন ধরে ঠান্ডা জ্বরে আক্রান্ত হলে করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। গতকাল রাতে নমুনা পরীক্ষার ফলাফল পজেটিভ এসেছে। এখন তিনি চিকিৎসকের পরামর্শে ঢাকায় বাসায় চিকিৎসাধীন রয়েছে।

বিষয়টি জানার পর থেকেই দলীয় নেতৃবৃন্দসহ সকল স্তরের মানুষ তার সুস্থতার জন্য সবার কাছে দোয়া কামনা করেছেন। এছাড়াও আগামীকাল এ্যাড. আসাদুজ্জামানের নির্বাচনী এলাকা শৈলকুপা উপজেলা বিএনপি’র উদ্যোগে পৌরসভা ও প্রত্যেক ইউনিয়নের মসজিদে জুম্মার নামাজের পর তার সুস্থতা কামনায় দোয়া মাহফিল করা হবে বলেও জানান।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram