১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাড়াদী ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রার্থী মাসুম বিল্লাহর মোটরসাইকেল শোভাযাত্রা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
নভেম্বর ১৭, ২০২০
27
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

বাড়াদী প্রতিদিন : আলমডাঙ্গার বাড়াদী ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রার্থী মাসুম বিল্লাহর মোটরসাইকেল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে । গতকাল মঙ্গলবার বেলা ৩ টার দিকে এনায়েতপুর বাড়াদী স্কুলের সামনে থেকে শুরু করে পোলতাডাঙ্গা, কাটাভাঙ্গা, আঠারোখাদা, নতীডাঙ্গা, গোপালনগর ও বাড়াদী গিয়ে শেষ হয় এই এই শোভাযাত্রা।

এ সময় উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি মোঃ রেজাউল করিম, ৮নং ওয়াড আওয়ামীলীগের সভাপতি আব্দুল হান্নান মন্ডল, আব্দুল হালিম,আব্দুর রহমান,বীর মুক্তিযোদ্ধা শুকুর আলি,বীর মুক্তিযোদ্ধা আব্দুল হামিদ,আব্দুল মজিদ,আলতাব মালিতা।

এ সময় প্রায় দুই শতাধিক মোটরসাইকেল শোভাযাত্রা চলাকালে উপস্থিতি ছিলেন ফারুক,মিঠুন, বাবু,বদর, হালিম, সালাম, আমায়েতউল্লাহ, কন্টু, সাইফুল, মৃদুল ,মিজান, রতন, শামিম, রাজিবুল, শিপন, বিটু,আরাফাত, লিয়ন,তরিকুল,শাকিল,বাদশা,ইমরান,জিনা,রকিবুল,ছানোয়া,শিলন,মনোয়ার,স্বপন,রুহুল,সাদ্দাম, ছামছের,ছামছের, আতিয়ার রহমান প্রমূখ। শোভাযাত্রা চলাকালে বিভিন্ন গ্রামের মোড়ে দাড়িয়ে চেয়ারম্যান পদপ্রার্থী মাসুম বিল্লাহর জন্য প্রচার প্রচারণা চালানো হয়।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram