২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বজ্রপাতে এক কৃষক নিহত: আহত ১

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুন ২৯, ২০২১
18
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 



চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় বজ্রপাতে খাইরুল ইসলাম (৪৮) নামের এক কৃষক নিহত হয়েছে। এসময় আহত হয়েছেন আরও একজন।

মঙ্গলবার দুপুর ১২ টার দিকে আলমডাঙ্গা উপজেলার ভোগাইল বগাদী গ্রামে ওই দুর্ঘটনা ঘটে। নিহত খাইরুল ইসলাম ভোগাইল বগাদী গ্রামের উত্তরপাড়ার শুকুর আলীর ছেলে।


স্থানীয়রা জানান, বেলা ১১ টার দিকে বৃষ্টির মধ্যে ভোগাইলবগাদী গ্রামের উত্তরপাড়ার মাঠে ধান ক্ষেতে কাজ করছিলেন খাইরুল ইসলাম ও হামিদুল ইসলাম। এসময় একটি বজ্রপাতের আগুনে খাইরুল ইসলামের শরীর পুড়ে যায়। এতে ঘটনাস্থলেই নিহত হন তিনি। আহত হন একই গ্রামের মকবুল হোসেনের ছেলে হামিদুল ইসলাম (৪০)। তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।


নিহত খাইরুল ইসলামের স্ত্রী কল্পনা খাতুন জানান, মাঠে কাজ করার সময় একটি বজ্রপাতে আমার স্বামীর শরীর পুড়ে যায়। মাঠের অন্য কৃষকরা তাকে উদ্ধার করে গ্রামের পল্লী চিকিৎসক ওমর আলীর কাছে নিয়ে আসলে তিনি আমার স্বামীকে মৃত ঘোষনা করেন।


চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. সাদিয়া শারমিন জানান, বজ্রপাতে আহত হামিদুল ইসলামকে প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি এখন আশঙ্কামুক্ত।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram