১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকীর শিশু-কিশোরদের প্রতিযোগিতায় পুরস্কার পেল যারা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মার্চ ১৮, ২০২১
22
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে শিশু-কিশোরদের চিত্রাঙ্কন, রচনা ও আবৃত্তি প্রতিযোগিতার আয়োজন করে আলমডাঙ্গা উপজেলা প্রশাসন। ওই প্রতিযোগিতায় বিজয়ীদের আনুষ্ঠানিকভাবে পুরস্কার প্রদান করা হয় গত ১৭ মার্চ বঙ্গবন্ধুর জন্মদিন ও শিশু দিবসে।

চিত্রাঙ্কনে ক গ্রুপে ১ম হয়েছে আলমডাঙ্গা একাডেমীর ২য় শ্রেণির ছাত্র আহনাফ ইসলাম, ২য় হয়েছে ব্রাইট মডেল স্কুলের ২য় শ্রেণির ছাত্রী সারিকা সিমিন, ৩য় হয়েছে আলমডাঙ্গা কলেজিয়েট স্কুলের ২য় শ্রেণির ছাত্র তানজিদ রশীদ মুগ্ধ।

খ – গ্রুপে ১ম হয়েছে আলমডাঙ্গা আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্রী স্বস্তিকা দত্ত, ২য় হয়েছে আলমডাঙ্গা কলেজিয়েট স্কুলের ৫ম শ্রেণির ছাত্রী ইসরাত জাহান চাঁদনী, ৩য় হয়েছে ব্রাইট মডেল স্কুলের ৩য় শ্রেণির ছাত্রী নওমী বিশ্বাস মেধা।


চিত্রাঙ্কন খ-গ্রুপে ১ম হয়েছে আলমডাঙ্গা একাডেমীর ৮ম শ্রেণির ছাত্রী সামান্তা আমিন রূপা, ২য় হয়েছে ব্রাইট মডেল স্কুলের ছাত্রী ফারহানা আক্তার ও ৩য় হয়েছে আলমডাঙ্গা একাডেমীর ৮ম শ্রেণির ছাত্রী সাবরিনা সুলতানা আজমী।


কবিতা আবৃত্তিতে ক-গ্রুপে ১ম হয়েছে আলমডাঙ্গা কলেজিয়েট স্কুলের ৩য় শ্রেণির ছাত্রী মিম্মা খাতুন, ২য় হয়েছে আলমডাঙ্গা আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রী স্বস্তিকা দত্ত, ৩য় হয়েছে ব্রাইট মডেল স্কুলের ৩য় শ্রেণির ছাত্রী নওমী বিশ্বাস মেধা।

আবৃত্তি খ- গ্রুপে ১ম হয়েছে আলমডাঙ্গা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী তাসফিয়া আলম, ২য় হয়েছে একই শিক্ষা প্রতিষ্ঠানের ৮ম শ্রেণির ছাত্রী জাহানারা নার্গিস জয়ী ও যৌথভাবে ৩য় হয়েছে আলমডাঙ্গা একাডেমীর ৬ ষ্ঠ শ্রেণির ছাত্রী মরিয়ম ইসলাম ও একই প্রতিষ্ঠানের ৮ম শ্রেওণির ছাত্রী আশিফা আশরাফী তন্বী।


গ-গ্রুপে ১ম হয়েছে আলমডাঙ্গা সরকারি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র আরমান হোসেন লিমন, ২য় হয়েছে আলমডাঙ্গা একাডেমীর ৯ম শ্রেণির ছাত্র মুসরাত মুস্তফা ও ৩য় হয়েছে আলমডাঙ্গা সরকারি কলেজের একাদশ শ্রেণির ছাত্রী জারিন তাসনিম মৌ।


রচনা প্রতিযোগিতায় ক-বিভাগে ১ম হয়েছে আলমডাঙ্গা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্র আরিক মুহাম্মদ, ২য় হয়েছে আলমডাঙ্গা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রী হুমায়রা হাসান খন্দকার ও ৩য় হয়েছে আলমডাঙ্গা আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রী সানজিদা হক রাহিসা।

তাছাড়া খ-গ্রুপে ১ম হয়েছে আলমডাঙ্গা একাডেমীর ৭ম শ্রেণির ছাত্র নাফিউ ইবনে হাসান, ২য় হয়েছে একই প্রতিষ্ঠানের ৮ম শ্রেণির ছাত্রী আসিফা আশরাফী তন্বী ও ৩য় হয়েছে একই শিক্ষা প্রতিষ্ঠানের ৮ম শ্রেণির ছাত্রী আফসানা দীঘি।


রচনা গ-গ্রুপে ১ম হয়েছে আলমডাঙ্গা একাডেমির ১০ম শ্রেণির ছাত্রী নানজিবা রায়সা সিনথিয়া, ২য় হয়েছে আলমডাঙ্গা সরকারি কলেজের একাদশ শ্রেণির ছাত্রী জারিন তাসনিম মৌ, ৩য় হয়েছে ব্রাইট মডেল স্কুলের ১০ম শ্রেণির ছাত্র আরাফাত হোসেন।


আলমডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার পুলক কুমার মন্ডলের সভাপতিত্বে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান আতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আইয়ুব হোসেন। বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যানদ্বয় অ্যাড সালমুন আহমেদ ডন ও কাজী মারজাহান নিতু, সহকারী কমিশনার (ভূমি) হুমায়ুন কবীর, আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ আলমগীর কবীর, আলমডাঙ্গা উপজেলা সমাজসেবা কর্মকর্তা আফাজ উদ্দীন, বীর প্রতীক সাইদুর রহমান, মুক্তিযুদ্ধের সংগঠক ডাক্তার শাহাবুদ্দীন আহমেদ সাবু, বীর মুক্তিযোদ্ধা মইনুদ্দীন আহমেদ, বীর মুক্তিযোদ্ধা কমান্ডার স্ফিউর রহমান সুলতান জোয়ার্দ্দার, বীর মুক্তিযোদ্ধা নূর মোহাম্মদ জকু প্রমুখ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram