১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে চুয়াডাঙ্গায় বিক্ষোভ সমাবেশ, মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ডিসেম্বর ৬, ২০২০
31
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

চুয়াডাঙ্গা প্রতিনিধি : বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে চুয়াডাঙ্গায় বিক্ষোভ সমাবেশ, মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। ছাত্রলীগ, যুবলীগ ও মহিলা আওয়ামী লীগ এ কর্মসূচি পালন করেন।

রোববার বিকালে চুয়াডাঙ্গা পৌরসভার মোড়ে এ কর্মসূচি পালন করা হয়। জেলা ছাত্রলীগ ও মহিলা আওয়ামী লীগ যৌথ ভাবে কুষ্টিয়ায় জাতির পিতা বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন কর্মসূচি পালন করে জেলা আওয়ামী লীগের কার্য্যলয়ে। পরে জেলা যুবলীগ চুয়াডাঙ্গা টাউন ফুটবল মাঠ থেকে বিক্ষোভ মিছিল বের করে শহরের গুরুত্বপূর্ণ সড়ক ঘুরে একই স্থানে এসে শেষ হয়।

বিক্ষোভ সমাবেশ, মিছিল ও মানববন্ধনে উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সভাপতি মোহাইমেন হাসান জোয়ার্দ্দার অনিক, মহিলা আওয়ামী লীগের সভাপতি নাবিরা রুকসানা ছন্দা, সাধারণ সম্পাদক নুরুন নাহার কাকলি, জেলা যুবলীগের আহবায়ক নঈম হাসান জোয়ার্দ্দার প্রমুখ।

জেলা ছাত্রলীগের সভাপতি মোহাইমেন হাসান জোয়ার্দ্দার অনিক বলেন, যারা এ ঘটনা ঘটিয়েছে তাদের আইনের আওতায় এনে বিচারের ব্যবস্থা করতে হবে। বঙ্গবন্ধুর ভাস্কর্য যারা ভাংচুর করেছে তাদের বাংলার মাটিতে ঠাই নেওয়ার যোগ্যতা নেই।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram