২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বঙ্গবন্ধুর ভাষ্কর্ষ নিয়ে উগ্র মৌলবাদ ও ধর্মান্ধ গোষ্ঠির বিভ্রান্তিমূলক ফতোয়া ছড়ানোর প্রতিবাদে মানববন্ধন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
নভেম্বর ২৯, ২০২০
25
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মেহেরপুর প্রতিনিধি। বাংলাদেশের স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধুর ভাষ্কর্ষ নির্মাণে বিরোধিতার নামে উগ্র মৌলবাদ ও ধর্মান্ধ গোষ্ঠির জনমনে বিভ্রান্তিমূলক ফতোয়া ছড়ানোর প্রতিবাদে মানববন্ধন করেছে মেহেরপুর জেলা স্বেচ্ছাসেবক লীগ। রবিবার মেহেরপুর জেলা প্রেসক্লাবের সামনে বেলা ১১ টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে নেতৃত্ব দেন জেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক আরিফুল ইসলাম বকুল।

মানববন্ধনে বক্তব্য দেন জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন আহ্বায়ক মতিউর রহমান মতিন, আরিফুর ইসলাম সোবহান, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক আনোয়ার হোসেন যুগ্ম আহ্বায়ক ওয়াসিম হোসেন, শহর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল বিশ্বাস সাধারণ সম্পাদক ইবনে মামুন, গাংনী উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন মিঠু, পৌর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক জীবন আকবর, আমঝুপি ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক আলফাজ হোসেন প্রমুখ।

এসময় মানববন্ধনে উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা এসময় মানববন্ধনে বক্তারা বলেন, ভাস্কর্যকে তারা মূর্তি বলছে। দুইটা এক জিনিস না। অনেক মুসলিম দেশে ভাস্কর্য আছে। এ বিষয়টাকে নিয়ে ধর্মীয় অনুভূতির সঙ্গে যারা মিলিয়ে বিরোধিতা করতে চায়, তাদের ভেবে দেখা উচিত। অন্যায় দাবি নিয়ে সমস্যা করলে জনগণ বিচার করবে। বঙ্গবন্ধুর প্রতি সম্মান দেখানোর যে নাগরিক দায়িত্ব তাতে অন্তরায় সৃষ্টি করা সহ্য করা হবে না। যে কোনো বাধা প্রতিহত করার জন্য আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনগুলো সব সময় প্রস্তুত। এরা দেশ বিরোধী, স্বাধীনতা বিরোধী। জনগণকে সঙ্গে নিয়ে এদের প্রতিহত করা হবে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram