২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী প্রতিযোগিতায় সারা দেশে ১ম চুয়াডাঙ্গার রাইয়ানা রাব্বী

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুন ৯, ২০২১
24
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে জীবনবীমা কর্পোরেশন কর্তৃক আয়োজিত বঙ্গবন্ধুর ৭ মার্চ ভাষন প্রতিযোগিতায় সারা দেশে প্রথম হয়েছে চুয়াডাঙ্গা সরকারি বালিকা বিদ্যালয়ের ছাত্রি রাইয়ানা রাব্বী। জাতীয় শিশু ও মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে গত মার্চ মাসে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।


গতকাল ৯ জুন আনুষ্ঠানিকভাবে দেশসেরা রাইয়ানা রাব্বীর হাতে জীবনবীমার পক্ষ থেকে পুরষ্কার তুলে দেওয়া হয়। জীবনবীমা কর্পোরেশন চুয়াডাঙ্গা শাখার পক্ষ থেকে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।


জীবনবীমা কর্পোরেশন চুয়াডাঙ্গা শাখার ব্যবস্থাপক আমজাদ হোসেন মিয়া বলেন, প্রতিভা বিকাশের পথে কোন প্রতিবন্ধকতায় কার্যকর হয় না। প্রতিভা আপন আলোর মত ঝলকানি দিয়ে বিকশিত হয়। আমাদের নতুন প্রজন্মকে প্রভাদীপ্ত করে তুলতে উৎসাহিত করতে হবে। প্রতিভার প্রকৃত মূল্যায়ন হলে প্রতিভানির্ভর জাতি গড়ে উঠবে।


জীবন বীমা কর্পোরেশন চুয়াডাঙ্গা শাখার ব্যবস্থাপক আমজাদ হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সাবেক ব্যবস্থাপক রেজাউল হক মালিক মুকুল। বিশেষ অতিথি ছিলেন সেনাবাহিনীর (অব)ক্যাপ্টেইন শামসুদ্দিন বিশ^াস, উন্নয়ন অফিসার মকলেছুর রহমান, কার্পাসডাঙ্গা কলেজের প্রভাষক ফাতেমা খাতুন। এছাড়ারও উপস্থিত ছিলেন অফিস সহকারী রেবা রানী সাহা।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram