২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফ্রান্সে মহানবী (স:) এর ব্যঙ্গকার্টুন প্রকাশের প্রতিবাদে ঝিনাইদহে ইসলামী আন্দোলন বাংলাদেশের বিক্ষোভ মিছিল

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
অক্টোবর ৩০, ২০২০
42
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ফ্রান্সে মহানবী (স:) এর ব্যঙ্গকার্টুন প্রকাশের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ঝিনাইদহে ইসলামী আন্দোলন বাংলাদেশ বিক্ষোভ মিছিল করেছে। বৃহস্পতিবার বিকেলে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঝিনাইদহ জেলা শাখার পক্ষ থেকে এ আয়োজন করা হয়।

শহরের পুরতন ডিসি কোর্ট চত্তর থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পায়রা চত্তরে এসে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়। সমাবেশে জেলা শাখা সভাপতি মাস্টার শরিফুল ইসলামের সভাপতিত্বে ও সেক্রেটারি মাওলঅনা শিহাব উদ্দিনের সঞ্চালনায় বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি ডা. এইচ এম মোমতাজুল করিম, জয়েন্ট সেক্রেটারি মুফতি মাহমুদুল হাসান, সাংগঠনিক সম্পাদক মাওলানা হুমায়ুন কবির, ইসলামিক শ্রমিক আন্দোলনের ঝিনাইদহ জেলা সভাপতি মাওলানা আশরাফুল ইসলাম, ইসলামি শাসনতন্ত্র ছাত্র আন্দোলন জেলা সভাপতি মুহাম্মদ রাসেল উদ্দিন।

এসময় বক্তারা বলেন, অবিলম্বে ব্যঙ্গচিত্র প্রত্যাহার করে মুসলমানদের কাছে ক্ষমা প্রার্থনা করতে হবে নতুবা বিশ্ব মুসলিম নেতৃবৃন্দের ঘোষনা ফ্রান্সকে বয়কট এবং ফ্রান্সের পন্য বর্জন করতে হবে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram