২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেসবুকে মহানবী (সাঃ) কে নিয়ে কটুক্তি করায় কোটচাঁদপুরে আকাশ কুমার দাশ নামে কলেজ শিক্ষার্থী আটক

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
নভেম্বর ৮, ২০২০
32
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ ঝিনাইদহের কোটচাঁদপুরে মহানবী হযরত মোহাম্মদ (সাঃ) কে নিয়ে ফেসবুকে বাজে মন্তব্য ও কটুক্তি করায় সরকারি কে এম এইস কলেজের এক শিক্ষার্থী আকাশ কুমার দাশ কে আটক করেছে কোটচাঁদপুর থানা পুলিশ।

রবিবার ৮ই (নভেম্বর) সকাল ১১.৩০ মিনিটের সময় সরকারি কে এম এইচ কলেজের সাধারণ শিক্ষার্থীরা বিচারদের দাবি নিয়ে প্রিন্সিপাল প্রফেসর অনুতোষ কুমারের কাছে গেলে তিনি ঘটনাটি সত্যতা যাচাই করে তাকে প্রশাসনের হাতে তুলেদেন। এদিকে কলেজের সাধারণ শিক্ষার্থীরা জানান, দির্ঘদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যামে নবীকে নিয়ে বাজে মন্তব্য করছে। আমাদের প্রিয় নবীর নামে কটুক্তি করেছে আমরা এর সঠিক বিচার চাই এবং কলেজ থেকে তাকে যেন বহিষ্কার করা হয়।

অত্র উপজেলার ৫ নং এলাঙ্গী ইউনিয়নের বলাবাড়িয়া গ্রামে আকাশ কুমার দাশের জন্ম। এ বিষয়ে কোটচাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মাহবুবুল আলম এর সাথে মুঠোফোনে কথা বললে, ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram