২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে আন্তর্জাতিক মডেল লিটনের আনন্দ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জানুয়ারি ২, ২০২১
24
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মেহেরপুর প্রতিনিধি ॥ মেহেরপুরে মুজিবনগর বিশ্ববিদ্যালয় অনুমোদন দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি কে ধন্যবাদ জ্ঞাপন করে আনন্দ মিছিল ও সমাবেশ করেছেন বিশ্বের প্রভাবশালী ১০ জন মডেলদের একজন মেহেরপুরে ছেলে আসিফ আজিম লিটন। শনিবার বিকেলে এ উপলক্ষে মেহেরপুর সদর উপজেলার আমঝুপি হাট এলাকা থেকে একটি আনন্দ মিছিল বের হয়।

আসন্ন ইউপি নির্বাচনের আমঝুপি ইউপি চেয়ারম্যান প্রার্থী আন্তর্জাতিক মডেল আসিফ আজিম লিটনের নেতৃত্বে মিছিলটি বাজারের প্রতিটি সড়ক প্রদক্ষিণ করে চাদবিল ভায়া হয়ে খোকসা, ইসলামনগর, হিজুলী,রঘুনাথপুর সহ বিভিন্ন গ্রাম প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়। পরে সেখানে একটি সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন ইউপি সদস্য আলহাজ হোসেন, আকরাম হোসেন, আওয়ামী লীগ নেতা আব্দুর রশিদ,যুবলীগ নেতা হাবিবুল্লাহ, আরিফ হোসেন,নজরুল ইসলাম, আবু তৈয়বসহ তৃণমূলের নেতাকর্মীরা মোটরসাইকেল শোভাযাত্রায় অংশগ্রহণ করেন।

সমাবেশে বক্তারা বলেন, স্বাধীনতার স্মৃতিবিজোড়িত এই জেলাটিতে একটি বিশ্ববিদ্যালয়ের দাবি ছিলো দীর্ঘদিনের। তবে সে অপেক্ষার পালা শেষ হয়েছে। প্রধানমন্ত্রীর নির্দেশে মেহেরপুরে “মুজিবনগর বিশ্ববিদ্যালয়” অনুমোদন দেওয়ায় উচ্ছসিত জেলার মানুষ। শিক্ষাবিদ, শিক্ষার্থী ও শিক্ষার্থীদের অভিভাবকরা । এতে জেলার ছাত্র-ছাত্রীদের উচ্চ শিক্ষার পথ সুগম হলো।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram