২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

পৃথক স্থানে সড়ক দুর্ঘটনায় ঝিনাইদহের দুইজন নিহত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ডিসেম্বর ২০, ২০২০
19
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ পৃথক পৃথক স্থানে সড়ক দুর্ঘটনায় ঝিনাইদহের দুইজন নিহত হয়েছে। যশোরে যাত্রীবাহী বাস উল্টে দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও অন্তত ২১জন। শনিবার বিকেলে ৩টার দিকে যশোর-মাগুরা মহাসড়কে হুদোরাজাপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলার বিয়াশপুর গ্রামের শারাফাত হোসেনের ছেলে শাহীন (১৫) ও মণিরামপুরের সিংড়া ইসমাইল হোসেনের ছেলে মাহাদী হাসান (১৮)।

আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে ৫জনের অবস্থা আংশকাজনক। যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আহতরা হলেন- যশোরের তামিম হোসেন (২৫), শিমুল (৩২), আবদুল গফুর (৬০), আরাফাত হোসেন (৩), ইশান (৪), মনোয়ারা বেগম (৩৪), মাগুরার রবিউল ইসলাম (৪৫), আজিজ হোসেন (৫৭), নবীরুন নেছা (৪৪), রবীন্দ্রনাথ (২৮), আকিদুল (২৮), ভানু (৫৪)। যশোর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন মাস্টার শহিদুল ইসলাম জানান, দুর্ঘটনাকবলিত লোকাল বাসটি মাগুরা থেকে যশোরের উদ্দেশে যাচ্ছিল। বাসটি সদর উপজেলার হুদোরাজাপুর নামকস্থানে পৌঁচ্ছালে অপর একটি গাড়িকে পাশ দিতে গিয়ে রাস্তার নিচে নেমে যায়। এরপর চালক নিয়ন্ত্রণ হারালে বাসটি উল্টে রাস্তার পাশে পড়ে যায়। স্থানীয়দের খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরাও উদ্ধার কাজে অংশ নেয়।

বাসটিতে ৩০ থেকে ৩৫জন যাত্রী ছিল। আহতদের সবাইকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. এনাম উদ্দিন জানান, দুর্ঘটনায় আহতদের মধ্যে দুইজনের মৃত্যু হয়েছে। অন্যরা চিকিৎসাধীন আছে। পাঁচজনের অবস্থা আশংকাজনক। এদিকে বগুড়ায় মোটরসাইকেলের ধাক্কায় সাগর (৪৫) নামের একজন ট্রাক চালক নিহত হয়েছেন। শুক্রবার (১৮ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বগুড়া-ঢাকা মহাসড়কে বগুড়া শহরতলীর ফুলদীঘি নামক স্থানে দুর্ঘটনাটি ঘটে। নিহত সাগর ঝিনাইদহ জেলার কালিগঞ্জ উপজেলার বার বাজার মদনপুর গ্রামের মোশারফ হোসেনের ছেলে।

জানা গেছে, সাগর ট্রাক নিয়ে বগুড়ার ফুলদীঘিতে গতকাল বৃহস্পতিবার মালামাল নিতে আসেন। মালামাল পেতে দেরি হওয়ায় হেলপারসহ তিনি মহাসড়কের পার্শ্বে ট্রাক সাইড করে অবস্থান করছিলেন। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সাগর ট্রাকে চালকের আসন থেকে নিচে নামছিলেন। তিনি মহাসড়কে নামার সঙ্গে সঙ্গে একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। এতে তিনি মহাসড়কে ছিটকে পড়ে গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৮টায় তিনি মারা যান।

দুর্ঘটনায় মোটরসাইকেল চালক হোসাইন (২২) গুরুতর আহত হয়েছেন। তাকেও একই হাসপাতালে ভর্তি করা হয়েছে। বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে হাসপাতাল (ছিলিমপুর) পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) আজিজ মন্ডল বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে মর্গে রাখা হয়েছে এবং নিহতের পরিবারের কাছে সংবাদ পাঠানো হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram