২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

পৃথক স্থানে সড়ক দুর্ঘটনায় ঝিনাইদহের দু’জন নিহত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জানুয়ারি ১৬, ২০২২
22
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ- ঝিনাইদহের মহেশপুরে মোটরসাইকেলের ধাক্কায় এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। শনিবার বিকালে উপজেলার কুশাডাঙ্গা গ্রামে মর্জিনা বেগম (৬৫) নামের ওই বৃদ্ধার মৃত্যু হয়। নিহত মর্জিনা বেগম ওই গ্রামের আব্দুল মজিদের স্ত্রী।

প্রত্যক্ষদর্শী জানায়, বাড়ির কাছে জিন্নানগর-দত্তনগর রোডের কুশাডাঙ্গা নামক স্থানে রাস্তা পারাপারের সময় দ্রæত গতিতে একটি মোটরসাইকেল এসে ধাক্কা দিলে ঘটনাস্থলে বৃদ্ধার মৃত্যু হয়। মহেশপুর থানার কর্তব্যরত এসআই আতাহার হোসেন জানায়, এ ব্যাপারে নিহতের পরিবার কোন মামলা করেনি। এদিকে কুষ্টিয়া সদর উপজেলায় ড্রাম ট্রাকের ধাক্কায় ব্যাটারিচালিত ভ্যানের দু’জন নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন দু’জন।

শনিবার (১৫ জানুয়ারি) দুপুর ১২টার দিকে কুষ্টিয়া-ঝিনাইদহ সড়কে উপজেলার বিত্তিপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন-চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলার জামজামি এলাকার বাসিন্দা সলেমান (৪৫) ও ঝিনাইদহ জেলার উসমান আলী (৬০)। আহত দু’জনের পরিচয় জানা যায়নি। জানা গেছে, দুপুরের দিকে কুষ্টিয়ার ঝাউদিয়া পকেট রোড থেকে তিনজন যাত্রী নিয়ে একটি ভ্যান মহাসড়কে উঠছিল। এ সময় ঝিনাইদহ থেকে কুষ্টিয়াগামী একটি ড্রাম ট্রাক ভ্যানটিকে ধাক্কা দেয়।

এতে ঘটনাস্থলেই সলেমান নিহত হন এবং আহত হন তিনজন। আশঙ্কাজনক অবস্থায় আহতদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় উসমানের মৃত্যু হয়। কুষ্টিয়া চৌড়হাস হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইদ্রিস আলী জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে সলেমানের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় চালককে আটকসহ ড্রাম ট্রাকটি জব্দ করা হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram