২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পুলিশ সুপারের নির্দেশনায় অপহৃত কিশোরীকে উদ্ধার করল আলমডাঙ্গা থানা পুলিশ

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জানুয়ারি ২৮, ২০২১
23
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

পুলিশ সুপারের নির্দেশনায় অপহৃত কিশোরীকে খুলনা থেকে উদ্ধার করেছে আলমডাঙ্গা থানা পুলিশ। ২৮ জানুয়ারি রাত আড়াইটাই খুলনার খানজাহান আলী থানা এলাকা থেকে অপহৃত কিশোরীকে উদ্ধার নিয়ে আসে।


এ সংক্রান্ত আলমডাঙ্গা থানা পুলিশ প্রদত্ত প্রেস রিলিজে উল্লেখ করা হয়েছে যে, গত ইং ২৪ জানুয়ারি বিকাল ৪টার সময় আলমডাঙ্গার জেহালা বাজার শ্যামপাড়ার সনাতন ধর্মের (হিন্দু) ১৪ বছরের এক কিশোরীকে একই এলাকার হামিদ বেপারী ওরফে কুটির ছেলে ফরহাদ হোসেন (২৪) মোটরসাইকেল যোগে অপহরণ করে নিয়ে যায়।

এ অপহরণের বিষয়ে অপহৃতার পিতা থানায় অভিযোগ করলে থানা অফিসার ইনচার্জ আলমগীর কবীর থানার এস,আই (নিরস্ত্র) সুলতান মাহমুদের উপর এ তদন্তভার অর্পন করেন।

চুয়াডাঙ্গা পুলিশ সুপার মো: জাহিদুল ইসলামের নির্দেশনায় এবং অফিসার ইনচার্জ আলমগীর কবীরের সার্বিক তত্বাবধানে এস,আই (নিরস্ত্র) সুলতান মাহমুদ সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করে ২৮ জানুয়ারি রাত আড়াই টায় খুলনা মহানগরীর খান জাহান আলী থানা এলাকা হতে অপহৃত কিশোরীকে উদ্ধারসহ ফরহাদ হোসেনকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।


পরবর্তীতে কিশোরীর পিতামাতা মামলা করে উভয় পক্ষ বিষয়টি আপোষ মিমাংসা করে নেয়।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram