২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পারকুলার আস্তানা কবরস্থানের প্রাচীর নির্মানে জেলা পরিষদের চেক হস্তান্তর

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
অক্টোবর ৮, ২০২১
23
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গার পারকুলা জামে মসজিদে জেলা পরিষদের চেয়ারম্যান শেখ সামসুল আবেদীন খোকন ও আসন্ন ইউপি নির্বাচনে কালিদাসপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী আব্দুল্লাহ আল হোসাঈন দীপকের দীর্ঘায়ু কামনা দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

৮ অক্টোবর শুক্রবার জুম্মার নামাজের সময় পারকুলার আস্তানা কবরস্থানের প্রাচীর নির্মানের জন্য জেলা পরিষদের বরাদ্ধ থেকে ২ লাখ টাকার চেক হস্তান্তর করেন জেলা পরিষদের চেয়ারম্যানের ভাগ্নে আব্দুল্লাহ আল হোসাইন দীপক। এসময় তিনি বলেন, আর কয়েকদিন পরেই ইউনিয়ন পরিষদ নির্বাচন । আগামী নির্বাচনে কালিদাসপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হিসেবে আপনাদের দোয়া ও সমর্থন চাই। আপনারা আমার পিতাকে যে ভাবে আপনাদের মুল্যবান ভোট দিয়ে আপনাদের সেবা করার সুযোগ দিয়ে ছিলেন। আমাকেও সেভাবে আপনাদের সেবা করার সুযোগ দেবেন। পরিশেষে তিনি তার মামা জেলা পরিষদের চেয়ারম্যানের জন্য সকলের নিকট দোয়া কামনা করেন।

এসময় উপস্থিত ছিলেন আস্তানা কবরস্থানের সভাপতি রবিউল আলম জোয়ার্দ্দার, সাধারন সম্পাদক আব্দুল হান্নান, মোল্লা এমদাদুল হক, জমির মেম্বার, আবেদীন মন্ডল, আবেদ মেম্বার, লিংকন জোয়ার্দ্দার, প্রমুখ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram