২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পল্লি বিদ্যুতের আলমডাঙ্গা উপকেন্দ্র-২ ( হাটবোয়ালিয়া ) হামলা ও ভাংচুর মামলার দুই আসামী গ্রেফতার

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুলাই ৬, ২০২২
30
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গার মহেশপুর মোড়ে পল্লি বিদ্যুতের আলমডাঙ্গা উপকেন্দ্র-২ ( হাটবোয়ালিয়া ) হামলা ও ভাংচুর মামলার দুই আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। গত ৩ জুলাই রাতে বিদ্যুতের লোডশেডিংয়ের কারণ ওই উপকেন্দ্রে বেশ কিছু যুবক প্রবেশ করে ইটপাটকেল নিক্ষেপ ও ভাংচুর করে। এ ঘটনায় দায়েরকৃত মামলায় পুলিশ অভিযান চালিয়ে তরিকুল ইসলাম ও নাজিবুল ইসলাম নায়েব নামের দু'জনকে গ্রেফতার করেছে ।

জানা গেছে, আলমডাঙ্গার ভাংবাড়িয়া, মহেশপুর, হাটবোয়ালিয়া এলাকায় কয়েকদিন ধরে বিদ্যুতের প্রচন্ড লোডশেডিং চলছে। ঘন ঘন লোডশেডিংয়ে অতিষ্ঠ হয়ে গত রোববার রাতে বেশকিছু মানুষ উপজেলার গৌরিহৃদ গ্রামস্থ মহেশপুর মোড়ে অবস্থিত পল্লিবিদ্যুতের আলমডাঙ্গা উপকেন্দ্র-২ (হাটবোয়ালিয়া) তে প্রবেশ করে কর্তব্যরত কর্মচারীদের বাঁধা প্রদান ইটপাটকেল নিক্ষেপ, হামলা ও ভাংচুর করে।

এ ঘটনার পর মেহেরপুর পল্লিবিদ্যুৎ সমিতির হাটবোয়ালিয়া সাব জোনাল অফিসের সহকারী জেনারেল ম্যানেজার বাদী হয়ে উপকেন্দ্রে অবৈধভাবে প্রবেশ করে কর্তব্যকাজে বাঁধা প্রদান, ভাংচুর ও ৮০ হাজার টাকার ক্ষয় ক্ষতির পরিমাণ উল্লেখ করে বেশ কয়েক জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত ২০/২৫ জনকে আসামী করে আলমডাঙ্গা থানায় একটি মামলা দায়ের করেন।

গত ৪ জুলাই রাতে হাটবোয়ালিয়া পুলিশ ক্যাম্পে এসআই বাবুল সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে গৌরিহৃদ গ্রামের শরিফুল ইসলামের ছেলে মামলার ১ নং আসামী তরিকুল ইসলাম(৩৫) ও সন্দিগ্ধ আসামী একই গ্রামের মৃত বাদশা মন্ডলের ছেলে নাজিবুল ইসলাম নায়েব(২৮)কে গ্রেফতার করে নিয়ে আসে । গতকালই গ্রেফতারকৃত আসামীদের জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram