২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পটকা ফোটাতে গিয়ে আর্জেন্টিনা সমর্থক জখম

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ডিসেম্বর ১, ২০২২
39
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গার দর্শনায় আর্জেন্টিনা সমর্থক চান্দু মিয়া নামের এক যুবক পটকা ফোটাতে গিয়ে গুরুতর জখম হয়েছে। তার বাম হাতের দুটি আঙুল জখম হয়েছে। চুয়াডাঙ্গা সদর হাসপাতালের সার্জারি ওয়ার্ডে ভর্তি রাখা হলেও উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার করা হয়েছে। বুধবার রাতে চুয়াডাঙ্গার দর্শনা হল্টস্টেশন পাড়ায় এ দুর্ঘটনা ঘটে।

আহত চান্দু মিয়া(১৯) চুয়াডাঙ্গার দর্শনা হল্টস্টেশন পাড়ার আমিরুল ইসলামের ছেলে।

দর্শনা থানার ওসি লুৎফুল কবির বলেন, বুধবার রাত ১টায় বিশ্বকাপ ফুটবলের গ্রæপ পর্বের খেলায় অংশ গ্রহণ করবে আর্জেন্টিনা ও পোল্যান্ড। খেলা উপলক্ষে আর্জেন্টিনার বেশ কয়েক জন সমর্থক দর্শনা হল্টস্টেশন পাড়ায় পটকা ফোটিয়ে উল্লাস করছিল। এ সময় অসাবধানতাবশত একটি পটকা আর্জেন্টিনা সমর্থক চান্দু মিয়ার বাম হাতের মধ্যে ফুটে যায়। এতে হাতের দুটি আঙুল গুরুতর জখম হয়।

স্থানীয়রা উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে প্রাথমিক চিকিৎসা শেষে সার্জারি ওয়ার্ডে ভর্তি করা হয়। আহত যুবকের হাতের দুটি আঙুলে আঘাত গুরুতর হওয়ায় নষ্ট হয়ে যাবে।

তাকে ঢাকার শেখ হাসিনা বার্ন এ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে রেফার করা হয়েছে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক মারভিন অনিক চৌধুরি বলেন, আঙুলে আঘাত গুরুতর। শিরা বিচ্ছিন্ন ও ক্ষত বেশি হয়েছে। উন্নত চিকিৎসার জন্য রেফার করা হয়েছে। আঙুল দুটি দিয়ে স্বাভাবিক কাজ করা সম্ভব নয়।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram