২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নৌকা প্রতিকের মনোনীত চেয়ারম্যান প্রার্থী সমীর কুমার দে‘র গণসংযোগ অব্যাহত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
অক্টোবর ২৯, ২০২১
24
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা বেলগাছী ইউনিয়নের নৌকা প্রতিকের মনোনীত চেয়ারম্যান প্রার্থী সমীর কুমার দে‘র ভোটারদের বাড়ি বাড়ি গণসংযোগ অব্যাহত রয়েছে। তিনি ২৯ অক্টোবর শুক্রবার দুপুর থেকে থেকে সন্ধ্যাবদি বেলগাছী ইউনিয়নের ফরিদপুর গ্রামের খন্দকারপাড়া, বাগান পাড়া, স্কুলপাড়া ও দোয়ারপাড়ার সকল ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে আওয়ামীলীগের দলীয় নৌকা প্রতিকে ভোট চেয়ে গণসংযোগ করেন।

এসময় ভোটারা সকলে স্বতঃস্ফূর্ত দল বেধে নৌকা প্রতিকের চেয়ারম্যান প্রার্থী সমীর কুমার দে‘র সাথে গণসংযোগকে যোগ দিয়ে সাধারন ভোটারদের কাছে নৌকা প্রতিকের ভোট চান এবং নৌকা প্রতীককে বিজয়ী করার প্রত্যয় ব্যক্ত করেন।

গণসংযোগকালে নৌকা প্রতিকের মনোনীত চেয়ারম্যান প্রার্থী সমীর কুমার দে বলেন, এসময় তিনি বলেন বর্তমান সরকার উন্নয়নের মডেল সরকার। এ সরকারের কষ্টার্জিত সুফল তৃণমূলে পৌঁছাতে সৎ ও প্রতিশ্রæতিশীল জনপ্রতিনিধি প্রয়োজন। এই অবহেলিত জনপদের উন্নয়ন করতে আমি বদ্ধ পরিকর। বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে আত্মনিয়োগ করেছি। আমাদের সে পরিশ্রম যেন ব্যর্থ না হয়, বঙ্গবন্ধুর স্বপ্ন যেন ব্যর্থ না হয়, সেদিকে সজাগ দৃষ্টি রাখতে হবে। নৌকা প্রতীক আমাদের দলীয় প্রতীক। আওয়ামী লীগের মর্যাদার প্রতীক।

এ প্রতীক মর্যাদা অক্ষুন্ন রাখতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। গণসংযোগ কালে উপস্থিত ছিলেন ১ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন, সম্পাদক মিলন শেখ, যুবলীগ নেতা লাভলু মিয়া, মিলন, আওয়ামীলীগ নেতা ইসমাঈল, আনোয়ার, হামিদ, ওল্টু, নাজমুল, মিলন, কিতাব, রবিউল, সিরাজ, মুনসুর, ওসমান, লিটন মিয়া, দাউদ আলী, পিন্টু, স্বপন বাবু, জয়দেব কর্মকার প্রমুখ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram