২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নৌকা প্রতিককে বিজয়ী করতে বেলগাছী ইউনিয়নের আওয়ামীলীগের মতবিনিময় সভা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
অক্টোবর ২৫, ২০২১
27
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আওয়ামীলীগের দলীয় নৌকা প্রতিককে বিজয়ী করার লক্ষ্যে বেলগাছী ইউনিয়নের আওয়ামীলীগের উদ্দ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ২৫ অক্টোবর সোমবার বিকালে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নৌকা প্রতিকের চেয়ারম্যান প্রার্থী সমীর কুমার দের বাড়িতে অনুষ্ঠিত হয়।


ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাহিনুর রহমান শাহিনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও নৌকা প্রতিকের চেয়ারম্যান প্রার্থী সমীর কুমার দে।


এসময় তিনি বলেন বর্তমান সরকার উন্নয়নের মডেল সরকার। এ সরকারের কষ্টার্জিত সুফল তৃণমূলে পৌঁছাতে সৎ ও প্রতিশ্রæতিশীল জনপ্রতিনিধি প্রয়োজন। এই অবহেলিত জনপদের উন্নয়ন করতে আমি বদ্ধ পরিকর। দীর্ঘদিন ধরে আমি আপনাদের সাথে কাধে কাধ মিলিয়ে দলের জন্য কাজ করে এসেছি। বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে আত্মনিয়োগ করেছি। আমাদের সে পরিশ্রম যেন ব্যর্থ না হয়, বঙ্গবন্ধুর স্বপ্ন যেন ব্যর্থ না হয়, সেদিকে সজাগ দৃষ্টি রাখতে হবে। নৌকা প্রতীক আমাদের দলীয় প্রতীক। আওয়ামী লীগের মর্যাদার প্রতীক। এ প্রতীক মর্যাদা অক্ষুন্ন রাখতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।


ইউনিয়ন যুবলীগের সভাপতি রেজাউল হকের উপস্থাপনায় উপস্থিত ছিলেন ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সম্পাদকের মধ্যে আনোয়ার হোসেন, মিলন, সাইফুদ্দিন সোনা মিয়া, রবিউল হক, রমজান আলী, টিপু সুলতান, নাজমুল হক বাবলু, আজম আলী, আব্দুল হক, মফিজ মাস্টার, আজাদ আলী, হারুন মন্ডল, ডা. কামাল, ইউনুস আলী, তমছের আলী মালিথা, ইউপি সদস্য জাহাঙ্গীর হোসেন, বাবলু হোসেন, আওয়ামীলীগ নেতা ফিরোজ, প্রমুখ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram