২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

না ফেরার দেশে চলে গেলেন জাহিদ হাসান পিকলু

প্রতিনিধি :
সাম্প্রতিকী ডেক্স
আপডেট :
মার্চ ২২, ২০২১
31
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

না ফেরার দেশে চলে গেলেন আলমডাঙ্গা উপজেলার সকলের পরিচিত মুখ জাহিদ হাসান পিকলু (ইন্নাইল্লাহি ... রাজিউন)। গত ২০ মার্চ রাতে বুকে প্রচন্ড ব্যাথা ও শ্বাসকষ্ট নিয়ে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি হয়। ২১ মার্চ সকাল সাড়ে ৯টায় চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল মাত্র ৫৫ বছর।

জানা যায়, উপজেলার হারদী ইউনিয়নের উদয়পুর গ্রামের হাজী মসলেম উদ্দিন ছেলে জাহিদ হাসান পিকলু এসটেক ফার্মায় সিনিয়র বিক্রয় প্রতিনিধি হিসেবে চাকুরী করে আসছিলেন। সম্প্রতি হঠাত করেই তিনি নিজ বাড়িতে বুকে ব্যাথা ও শ^াস কষ্ঠ শুরু হয়ে অসুস্থ্য হয়ে পড়েন। তাকে বাড়ি থেকে দ্রæত নিয়ে গিয়ে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ২১ মার্চ সকাল সাড়ে ৯টায় তিনি মারা যান। মরহুমের লাশ সকালেই বাড়িতে নিয়ে গেলে শেষ বারের মত দেখতে ছুটে আসেন আত্মীয় স্বজন ও পরিচিত মহল। বাদ আছর জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

মৃতকালে তিনি স্ত্রী ও সন্তানসহ অসংখ্যা গুনগ্রহী রেখে গেছেন। মরহুমের আত্মার মাগফেরাত কামনায় পরিবারের পক্ষ থেকে দোয়া চাওয়া হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram