২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নাটোরের সিংড়ায় মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

প্রতিনিধি :
সাম্প্রতিকী ডেক্স
আপডেট :
মার্চ ৫, ২০২১
22
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

নাটোরের সিংড়ার ৫ নং চামারী ইউনিয়নের পাংগাশিয়া গ্রামে আওয়ামী লীগ কর্মিদের মারধর ও লুটপাট এর মিথ্যা অভিযোগ করায় মানববন্ধন করেন এলাকা বাসী। এমতা অবস্থায় বাদি মোঃ রাজিব আহম্মেদ বলেন আমাকে ভয় দেখিয়ে ও টাকার লোভ দেখিয়ে মিথ্যা মামলা করানো হয়েছে।

এসময় মামলার ১ম আসামী মোঃ আঃ আলিম বলেন এগুলো সাজানো ঘটনা। তিনি চামারী ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি পরিচয় দিয়ে প্রভাব খাটিয়ে রবিউল করিম অস্থিতিশীল পরিবেশ সৃষ্টির লক্ষে মিথ্যা মামলা দিয়েছে বলে অভিযোগ করেন। অপরদিকে তাঁর ইউনিয়ন আওযামী লীগের সহ সভাপতি পরিচয় দেয়ার এখতিয়ার নাই বলে দাবি করেন মোঃ আঃ আলিম।

মানববন্ধনে বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দেদার হোসেন, সেচ্ছাসেবক লীগের যুগ্ন সম্পাদক হামিদুল ইসলাম হিরো, ইউপি সদস্য আরিফুল ইসলাম আরিফ, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি নাজমুল হক, সাধারন সম্পাদক ইব্রাহিম খলিলুল্লাহ, রাজিব প্রমূখ। এ ব্যপারে ৫ নং চামারী ইউনিয়ন আওয়ামী লীগ সভপতিঃ মোঃ শাহাদৎ হোসেন কোন বক্তব্য দিতে রাজি হয় নাই এবং ৫ নং চামারী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ রশিদুল ইসলাম মৃধা বলেন ৫ নং চামারী ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল ২০১৯ এর নব নির্বাচিত ১৩ সদস্য বিশিষ্ঠ্য কমিটিতে তার কোন নাম নেই। এ বিষয়ে অভিযুক্ত মোঃ রবিউল করিম বলেন ৫ নং চামারী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ রশিদুল ইসলাম মৃধা বিভিন্ন অনুষ্ঠানে আমাকে ৫ নং চামারী ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি নাম দিয়ে পরিচয় করিয়ে দিয়েছেন এবং আমি কমিটির লিষ্ট চাইলে তিনি বলেন পরে দেব।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram