২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নাগদাহ ইউপি নির্বাচনে সহিংসতায় আহত নৌকার সমর্থকের মৃত্যুর ঘটনায় আলমডাঙ্গায় প্রতিবাদ সমাবেশ

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মার্চ ২৪, ২০২৩
28
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গার নাগদাহ ইউনিয়ন পরিষদ নির্বাচনে সহিংসতায় আহত দবির আলী চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করায় লাশ সাথে নিয়ে আলমডাঙ্গায় বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ করা হয়েছে । দীর্ঘ ১৩ দিন হাসপাতালের আইসিইউ-তে থাকার পর ২৪ মার্চ শুক্রবার সকাল ১০ টার দিকে দবির আলীর মৃত্যু হয়।


রাত ১০টার দিকে লাশ আলমডাঙ্গায় এসে পৌঁছলে শহরের '৭১ স্মৃতি স্তম্ভের সামনে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
প্রতিবাদ সমাবেশে অবিলম্বে আসামীদের গ্রেফতারের ও ফাঁসির দাবী জানানো হয়।


জানা গেছে,,আলমডাঙ্গার নাগদাহ ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী চশমা প্রতিকের এজাজ ইমতিয়াজ বিপুলের সমর্থকরা গত ১১ মার্চ রাতে নাগদাহ ইউনিয়নের জহুরুল নগর গ্রামে নৌকার সমর্থকদের উপর হামলা চালায়। এ হামলায় ওই গ্রামের মৃত আত্তাব মন্ডলের ৩ ছেলে দবির আলী , খবির উদ্দিন, আনিস ও একই গ্রামের ইসলাম লস্করের ছেলে মিয়া জান আহত হয়। আহতদের বিভিন্ন হানপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হয়। এদের মধ্যে দবিরের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে দীর্ঘ ১৩ দিন আইসিইউ-তে থাকার পর গতকাল শুক্রবার সকাল ১০ টার দিকে তিনি মারা যান।


২৪ মার্চ রাত ১০ টার দিকে লাশ আলমডাঙ্গায় এসে পৌঁছলে শহরের '৭১ স্মৃতি স্তম্ভের সামনে নাগদাহ ইউনিয়ন আওয়ামী লীগ নেতৃবৃন্দ হত্যার প্রতিবাদে সমাবেশ করেন।


মাবেশে বক্তারা প্রশাসনের কাছে দ্রæত আসামীদের গ্রেফতারের দাবী জানিয়ে বলেন, "স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী চশমা প্রতিকের এজাজ ইমতিয়াজ বিপুল জোয়ার্দ্দারের নেতৃত্বে তার সমর্করা ১১ মার্চ রাতে হামলা চালিয়ে এ নির্মম পৈশাচিক হত্যা কান্ডের ঘটনা ঘটিয়েছে। আমরা
অবিলম্বে এই হত্যার সাথে জড়িত সকল আসামীকে গ্রেফতার করে দ্রæত বিচারের আওতায় আনার দাবী জানাচ্ছি।তাদের সকলের ফাঁসি দাবি করছি। তা না হলে আমরা দুর্বার আন্দোলন গড়ে তুলবো।"


প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন নৌকার প্রার্থী হায়াত আলী, ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি আইয়ুব হোসেন, নিহত দবিরের ছেলে মোস্তাফিজুর রহমান খোকন, দবিরের ভাই খবির উদ্দিন ও আনিচ উদ্দিন, আশিক ইকবাল স্বপন। এ সময় প্রত্যেক ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সম্পাদক উপস্থিত ছিলেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram