২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নাগদাহ ইউপি নির্বাচনে জামায়াতের চেয়ারম্যান প্রার্থির ৩ কর্মি নাশকতার মামলায় গ্রেফতার

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ফেব্রুয়ারি ১, ২০২৩
32
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


নাগদাহ ইউপি নির্বাচনে জামায়াতের চেয়ারম্যান প্রার্থির ৩ কর্মিকে নাশকতা সৃষ্টির অপচেষ্টা মামলায় গ্রেফতার করেছে পুলিশ। ২০২২ সালের একটি নাশকতা মামলার এ তিন আসামি আসন্ন ইউপি নির্বাচনে নাশকতা সৃষ্টি করতে পারেন এই আশঙ্কায় তাদেরকে গ্রেফতার করা হয়েছে।


গ্রেফতারকৃতরা হলেন, খেজুরতলা গ্রামের হেলাল উদ্দীনের ছেলে মাসুদ রানা, একই গ্রামের রেজাউল করিমের ছেলে বিপ্লব ও ঠান্ডু রহমানের ছেলে আশরাফুল ইসলাম। গত ৩০ জানুয়ারি রাতে পুলিশ তাদেরকে বাড়ি থেকে গ্রেফতার করে।
স্থানীয়সূত্রে জানা যায়, আলমডাঙ্গা উপজেলার নাগদাহ ইউনিয়ন পরিষদের নির্বাচন আগামি ১৬ মার্চ। ওই নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্ব›দ্বীতা করতে মাঠে নেমেছেন জামায়াত সমর্থিত সাবেক চেয়ারম্যান দারুস সালাম।

গ্রেফতারকৃত ৩ যুবক দারুস সালামের কর্মি। সে প্রতিদ্ব›দ্বী প্রার্থিদের কেউ তাদের বিরুদ্ধে অভিযোগ করতে পারেন। ফলে তাদেরকে গ্রেফতার করা হতে পারে --এমন দাবি তুলেছেন অনেকে।


দারুস সালাম জানান, " প্রতিদ্ব›দ্বী সব প্রার্থিই প্রচারণা চালাচ্ছেন। আমিও সোমবার মোটরসাইকেল শোভাযাত্রা বের করি। সে সময় পুলিশের পক্ষ থেকে নিষেধ করা হলে আমি শোভাযাত্রা বন্ধ করে দিই। তারপরও রাতে ৩ জনকে পুলিশ গ্রেফতার করেছে।"


আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম বলেন, নির্বাচন সংক্রান্ত বিষয়ে নয়, তারা ২০২২ সালের একটি নাশকতা সৃষ্টির অপচেষ্টা মামলার আসামি। এলাকায় আবারও নাশকতার সৃষ্টি করতে পারেন। সেকারণে সন্ধিগ্ন আসামি হিসেবে তাদেরকে আটক করা হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram