২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ধর্ষকদের বিচারের দাবিতে মেহেরপুরে ইসলামী যুব আন্দোলনের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
অক্টোবর ৬, ২০২০
44
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মেহেরপুর প্রতিনিধি \ ইসলামী যুব আন্দোলন মেহেরপুর জেলা শাখার উদ্যোগে নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধূকে নির্যাতনকারিদের অবিলম্বে গ্রেপ্তার ও সকল ধর্ষকদের বিচারের দাবিতে মেহেরপুরে বিক্ষোভ মিছিল করেছে ইসলামী যুব আন্দোলন।

মঙ্গলবার বিকালে “সুস্থ সমাজের কীট ধর্ষকের বিরুদ্ধে গর্জে ওঠো বাংলাদেশ এই ¯েøাগানে মিছিলটি শহরের কোর্ট মোড় থেকে শুরু হয়। জেলা ইসলামী যুব আন্দোলনের সভাপতি মুফতি হুজাইফার নেতৃত্বে কোর্ট জামে মসজিদ থেকে মিছিলটি শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে মেহেরপুর পৌরসভা সামনে সমাবেশ করে। পরে প্রশাসানের অনুমতি না নিয়ে মিছিল করায় জবাবদিহির মূখে পড়ে ইসলামী যুব আন্দোলনের নেতাকর্মীরা।

এসময় জেলা ইসলামী আন্দোলনের সভাপতি অধ্যক্ষ খাদেমুল ইসলাম, জেলা ইসলামী যুব আন্দোলনের সহ-সভাপতি রহমতউল্লাহ,সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মুফতি তরিকুল ইসলাম,মজিবনগর যুব ইসলামী আন্দোলনের সাধারন সম্পাদক মাওলানা আমিনুল ইসলামসহ ইসলামী যুব আন্দোলনের নেতা কর্মী অংশগ্রহণ করেন।

এই বিষয়ে সদর থানার অফিসার ইনচার্জ শাহ্ দারা খান জানান, ইসলামী যুব আন্দোলনের মিছিলটিতে পুলিশ কোনোরকম বাধাগ্রস্থ করে নাই। তারা মিছিলটি সম্পন্ন করে চলে যায়। এছাড়া পুলিশের নিকট থেকে পূর্ব অনুমতি না নিয়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা ঠিক হয়নি তাদের।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram